288743

বিকেলের মধ্যে রাসেলকে টাকা না দিলে গ্রিন লাইনের বিরুদ্ধে ব্যবস্থা

বাসচাপায় পা হারানো রাসেল সরকারকে ৫০ লাখ টাকা দিতে ১০ এপ্রিল পর্যন্ত সময় বেঁধে দিলেও এখন পর্যন্ত তাকে কোনো টাকা দেয়নি গ্রিন লাইন বাস কর্তৃপক্ষ। তবে আজ বুধবার বিকেল ৩টার মধ্যে ক্ষতিপূরণের কিছু টাকা পরিশোধ না করলে গ্রিন লাইন কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। এর আগে গতকাল মঙ্গলবার রাতে গণমাধ্যমকে রাসেল সরকার জানিয়েছেন, গ্রিনলাইন পরিবহন কর্তৃপক্ষ তার সঙ্গে এখনো কোনো যোগাযোগ করেনি।

রাসেলের পা হারানোর ঘটনায় কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনজীবী উম্মে কুলসুমের করা এক রিটের পরিপ্রেক্ষিতে গত ১২ মার্চ হাইকোর্ট এক আদেশে দুই সপ্তাহের মধ্যে রাসেলকে ৫০ লাখ টাকা দিতে গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে নির্দেশ দেন। তবে হাইকোর্টের ১২ মার্চের আদেশের বিরুদ্ধে গ্রিনলাইন পরিবহন আপিল বিভাগ আবেদন করে, যা ৩১ মার্চ খারিজ হয়। ফলে হাইকোর্টের আদেশ বহাল থাকে। এর পর সেদিন হাইকোর্ট ইতিপূর্বে দেওয়া আদেশ ৩ এপ্রিলের মধ্যে গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে বাস্তবায়ন করতে বলে আদেশের জন্য ৪ এপ্রিল দিন রাখেন।

কিন্তু ওইদিন গ্রিন লাইন পরিবহন পক্ষের আইনজীবী ওয়াজি উল্লাহ আদালতকে জানান, গ্রিন লাইন পরিবহনের মালিক চিকিৎসার জন্য এখন দেশের বাইরে আছেন, ৯ এপ্রিল ফিরবেন। এর পর হাইকোর্ট ১০ এপ্রিল আদেশের জন্য দিন ধার্য করেন।

ad

পাঠকের মতামত