286674

সড়ক দূর্ঘটনায় এবার ময়মনসিংহে প্রাণ গেল মেধাবী কলেজ ছাত্র বিজয়ের

নিউজ ডেস্ক।। ময়মনসিংহের গৌরীপুরে চরশ্রীরামপুর এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বৃহস্পতিবার রাতে ট্রাক ও মাহেন্দ্রের সংঘর্ষে বিজয় রবিদাস (২২) নামে এক মেধাবী কলেজ ছাত্র প্রাণ হারিয়েছে। বিজয় নেত্রকোনা সরকারি কলেজের গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। একইসঙ্গে সে গৌরীপুর সরকারি কলেজ বিএনসিসি কন্টিনজেন্টের ক্যাডেট কর্পোর‌্যালের দায়িত্বে ছিলো। গৌরীপুর থানার এসআই মো. জামাল উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে গৌরীপুর উপজেলার চরশ্রীরামপুর জামে মসজিদের কাছে মাহেন্দ্র ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বিজয় রবিদাস ঘটনাস্থলেই নিহত হয়।

গুরুতর আহত অবস্থায় মাহেন্দ্র চালককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ জানান, বিজয় রবিদাস মইলকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট এলাকার প্রয়াত রাজ কোকিল রবিদাসের পুত্র। গৌরীপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে নিহত ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মাহেন্দ্রটি আটক করা হয়েছে। ট্রাকটি সনাক্তকরণের কাজ চলছে।

এ দিকে মেধাবী ছাত্র বিজয় দিবসের মৃত্যুর সংবাদে থানা কমপ্লেক্সে ছুটে আসেন তার পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব ও শিক্ষার্থীরা। বিজয় রবিদাস ২০১৫ সালে জিপিএ-৫ পেয়ে নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি উর্ত্তীণ হয়। এরপর গৌরীপুর সরকারি কলেজ থেকে জিপিএ-৫ পেয়ে এইচএসসি পাস করে। নেত্রকোণা সরকারি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ছিলো। নিহতের চাচা নিখিল রবিদাসের আবেদনের প্রেক্ষিতে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হলে বলে জানান গৌরীপুর থানার ওসি।

ad

পাঠকের মতামত