286451

খেলা দেখতে স্টেডিয়ামে প্রধানমন্ত্রী

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ফুটবল খেলা দেখতে স্টেডিয়ামে এসেছেন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল ফাইনাল ম্যাচ দেখতে বিকেল ৪টা ৬ মিনিটে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আসেন তিনি। এর আগে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল ম্যাচ খেলে প্রাথমিক বিদ্যালয়ের ছেলেরা।খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বিকেল সাড়ে তিনটার দিকে শুরু হয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ। প্রাথমিকের বালিকা বিভাগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হচ্ছে।

৫০ মিনিটের খেলার দ্বিতীয়ার্ধের শুরুর দিকে মাঠে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি স্টেডিয়ামের ভিভিআইপি লাউঞ্জ বসে খেলা উপভোগ করছেন।বালিকা বিভাগের এই ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করছে রংপুর বিভাগের লালমনিরহাটের টেপুরগাড়ী বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ময়মনসিংহের নান্দাইলের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়।এর আগে বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনাল। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফাইনাল খেলে রংপুর বিভাগের নীলফামারী জেলার দক্ষিণ কানিয়ালখাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিলেট বিভাগের জৈন্তাপুরের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

প্রধানমন্ত্রীর সঙ্গে অন্যান্যের মধ্যে উপস্থিতে রয়েছেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, প্রাথমিক ও গণশিক্ষা সচিব মো. আকরাম আল হোসেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন প্রমুখ।

ad

পাঠকের মতামত