279367

শাহজালালে চুলে তার স্বর্ণের বার, দেখুন ভিডিওতে

ডেস্ক রিপোর্ট।। স্বর্ণ পাচারের নানা উপায় ধরা পড়লেও টাক মাথায় চুলের পরিবর্তে স্বর্ণ গজানোর অভিনব পদ্ধতি আগে দেখা যায়নি। এবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমন অভিনব পাচারকারী ধরা পড়েছে। দুবাইফেরত রাসেল নামের ওই যাত্রীর মাথায় থাকা পরচুলার ভেতর থেকে ২০০ গ্রাম স্বর্ণবার জব্দ করা হয়েছে। ২৫ বছর বয়সী রাসেলের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং। ঢাকা কাস্টম হাউসের প্রিভেনটিভ দল রোববার (১৭ মার্চ) ওই যাত্রীকে আটক করে বলে গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার মোহাম্মদ জাকারিয়া।

তিনি বলেন, রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিজি-০৯৬ ফ্লাইটে রাসেল বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রম করার সময় গতিবিধি সন্দেহজনক হলে কাস্টম হাউসের প্রিভেনটিভ দলের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে তিনি স্বর্ণ বহনের কথা অস্বীকার করেন।

তার দেহ তল্লাশি করেও কোনো স্বর্ণ পাওয়া যায়নি। পরে আর্চওয়েতে নিয়ে গেলে তার সঙ্গে ধাতব বস্তু বহনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়। আরও তল্লাশিতে দেখা যায়, তিনি পরচুলা পরে আছেন। আর পরচুলার ভেতরে অভিনব পন্থায় স্বর্ণ পাচার করছিলেন এই ব্যক্তি। ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবার স্বর্ণ মিলল যাত্রীর পরচুলার ভেতরে ৷ অভিনব পন্থায় স্বর্ণ পাচার করে ।

Posted by সাইবার ২১ -We Protect Bangladesh on Monday, March 18, 2019

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *