271870

প্রধানমন্ত্রী যেকোনও সময় ‘ডাকলেই’ বাংলাদেশে ‘ছুটে’ আসবো ডা. দেবী শেঠি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে বাংলাদেশে আসা উপমহাদেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলেছেন, বঙ্গবন্ধুকন্যা যেকোনও সময় যেকোনও প্রয়োজনে আমাকে ডাকলে আমি বাংলাদেশে ছুটে আসবো। সোমবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তিনি এ আশ্বাস দেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ হয়। এসময় উপস্থিত ছিলেন বিএসএমএমইউ’র হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান।

বাংলাদেশে আমন্ত্রণ জানানোর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে দেবী শেঠি বলেন, বিএসএমএমইউর চিকিৎসকরা আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী ওবায়দুল কাদেরকে সঠিক চিকিৎসা দিয়েছেন।

এর আগে দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি ইনটেনসিভ কেয়ার ইউনিটে (সিআইসিইউ) চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন দেবী শেঠি। বেলা আনুমানিক ১টার দিকে তিনি এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে পাঠানোর পক্ষে মত দেন। এরপর বিকালে তাকে সিঙ্গাপুরের উদ্দেশে নেয়া হয়। প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে বিকালেই নিজস্ব বিমান ফ্যালকন-২০০০ এ চড়ে ভারতে ফিরে যান ডা. শেঠি।

ad

পাঠকের মতামত