254464

হঠাৎ করেই আকাশ থেকে যেন জমিনে তিন পরীর আগমন, দেখুন ভিডিওতে…

অনেকেই আছেন যারা নাচতে পারেন ,কিন্তু নেচে মানুষের মন কেড়ে নিতে পারেন ক’জন! আবার এমন কিছু গানের সাথে তাল মিলিয়ে নাচাও সহজ কথা নয়। আর যদি হয়  এর তালে তাল মিলিয়ে নাচা সেটা তো কোন ভাবেই সহজ নয়। অনেক বড় বড় ড্যান্সারও এ কথা শিকার করেছেন। কিন্তু এই দুই তরুণীর কাছে তা যেন মামুলি ব্যাপার মাত্র। আর সেটা তারা দু’জন করেও দেখিয়েছেন। ভিডিওটি ইন্টারনেটে আসার পরই ভাইরাল হয়ে গেছে।

অন্যরা যা পড়ছেন…ঐশ্বরিয়াকে গোপনে ভালোবাসেন রাজকুমার! ।।  ঐশ্বরিয়া রাই বচ্চন, নামটা এমনই যে এখনও অনেক পুরুষের মনে ঝড় তোলে। ঐশ্বরিয়ার প্রতি গোপন ভালোবাসা ছিল এমন বহু ‍পুরুষই রয়েছেন, এমনকি রয়েছেন অনেক সেলিব্রিটিও। আর তালিকায় রয়েছেন অভিনেতা রাজকুমার রাও। সম্প্রতি ঐশ্বরিয়ার প্রতি গোপন ভালোলাগার কথা বলেই ফেলেছেন অভিনেতা। জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি ‘কফি উইথ করণ’-এর সিজন ৬ এ অভিনেত্রী ভূমি পেডনেকরের সঙ্গে হাজির হয়েছিলেন রাজকুমার। সেখানেই রাজকুমার বচ্চন পরিবারের বধূর প্রতি গোপন ভালোলাগার কথা প্রকাশ্যে আনেন। কিছুদিন আগেই ‘ফ্যানি খান’ ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে একসঙ্গে কাজ করেন রাজকুমার। সিনেমায় ঐশ্বরিয়ার সঙ্গে রাজকুমারের রসায়ন প্রশংসিতও হয়েছে।

রাজকুমারের কথায়, ‘শুটিংয়ের সময় ঐশ্বরিয়ার সঙ্গে শুট করতে হবে শুনে নার্ভাস হয়ে পড়েছিলাম।’ এই একই প্রসঙ্গে সম্প্রতি ‘পিটিআই’-কে রাজকুমার বলেন, ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা মুগ্ধ করার মতো। গোটা ছবিতে ঐশ্বরিয়ার প্রতি আমার ভালোলাগার বিষয়গুলো ভীষণই মজার। ছবিতে আমার চরিত্রটাও বড়ই অদ্ভুত। আমি আমার গোটা জীবনে ওর প্রতি মুগ্ধ। ছবিতে ওর (ঐশ্বরিয়া) আমার জুটিটাও বড়ই অদ্ভুত।

রাজকুমার রাও আরও বলেন, তিনি অভিনয় করতে ভালোবাসেন বলেই এই পেশাকে বেছে নিয়েছেন। তিনি কোনওদিনই টাকার জন্য সিনেমায় কাজ করেন না। আর করণ যখন রাজকুমারকে প্রশ্ন করেন তিনি রণবীর কাপুর, রণবীর সিং, বরুণ ধাওয়ানদের মতো বলিউড তারকাদের পাশে নাম লেখাতে চান কিনা? এর উত্তরে রাজকুমারের জবাব, তিনি অভিনেতা, তাই তিনি শুধু সব রকম চরিত্রে অভিনয় করতে চান। প্রসঙ্গত, রাজকুমার রাওকে খুব তাড়াতাড়ি সোনম কাপুরের বিপরীতে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবিতে দেখা যাবে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। যা বেশ প্রশংসিতও হয়েছে।

ad

পাঠকের মতামত