fbpx
Connect with us

বিনোদন

ছেলে জয়কে নিয়ে স্কুলে অপু

Published

on

শাকিব-অপু দম্পতির পুত্র আব্রাহাম খান জয়। তাকে স্কুলে ভর্তি করাতে কিছু দিন আগে বারিধারার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলে (এআইএসডি) গিয়েছিলেন শাকিব-অপু। কিন্তু জয়ের বয়স তিন বছর পূর্ণ না হওয়ায় স্কুল কর্তৃপক্ষ বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলে (আইএসডি) ভর্তি করানোর পরামর্শ দেন।এরপর গত ২০ নভেম্বর শাকিব খান ও অপু বিশ্বাস বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি করান জয়কে। ভর্তি শেষে ক্লাসও করে সে।আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল (আইএসডি) একটি আন্তর্জাতিক মানের ইংরেজি মাধ্যম স্কুল। যেখানে অধিকাংশ শিক্ষক বিদেশি।

জয়ের স্কুলের দিনগুলো কেমন কাটে জানতে চাইলে অপু বাংলাদেশ জার্নালকে বলেন,’গেল মাসে মাঝামাঝিতে স্কুলে ভর্তি করেছি জয়কে। প্রথম দিন থেকেই বেশ ভালোই কাটছে জয়ের সময় গুলো । তার বয়স এখন মাত্র ২ বছর তিন মাস। মূলতো ওর মানসিক বিকাশের জন্য ভর্তি করেছি। দেখা যায় কাজের জন্য হয়তো আমরা সময় দিতে পারি না ভালোভাবে। সে ক্ষেত্রে বাচ্চারা কারো সাথে কথা বলতে পারে না। ফলে তাদের মানসিক বিকাশে সমস্যা হয়। আর তাই আমি জয়কে স্কুলে ভর্তি করলাম।’এদিকে গতকাল রোববার ছেলে জয়কে নিয়ে অপু তার ফেসবুকে একটি ছবি পোষ্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে এক হাতে জয়ের স্কুলের ব্যাগ ন্য হাতে জয়ের হাত ধরে বেশ হাসিখুশি মা ছেলে দুজনই। ছবিটি ফেসবুকে পোষ্টের পরপরই ভাইরাল হয়েছে। অনেকেই জয়কে আদর করে করছেন নানা কমেন্ট।

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাস বিবাহবন্ধনে আবদ্ধ হন। দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাহাম খান জয়। প্রায় বছরখানেক আগে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে তাদের বিয়ের খবর জানান।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জনপ্রিয়