211511

শাকিব খান আমাদের আইডল হিসেবে কাজ করছেন : ইমন

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের অভিনেতাদের আইডল হিসেবে কাজ করছেন শাকিব খান- এমনটাই মন্তব্য চিত্রনায়ক মামনুন হাসান ইমনের। আজ বুধবার সন্ধ্যায় কালের কণ্ঠ সেলিব্রিটি লাইভ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মন্তব্য করেন তিনি।

ইমন বলেন, শাকিব খান ফিল্মকে মনেপ্রাণে লাভ করেন, ভালোবাসেন। বলতে গেলে তিনি বাংলা চলচ্চিত্রকে একাই টেনে নিয়ে যাচ্ছেন। সালমান শাহ পরবর্তী সময়ে বাংলা চলচ্চিত্রে রিয়াজ ভাই, মান্না ভাই, ফেরদৌস ভাইয়ের অবদান অনেক। কিন্তু এরপর শাকিব ভাই একাই সেই হাল ধরে টেনে নিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, শাকিব ভাই এখন কলকাতার ছবিতে কাজ করছেন এটা আমাদের জন্য অনেক গর্বের। শাকিব ভাই আমাদের পথ দেখিয়েছেন, এখন সেই পথে আমরা হাঁটতে শুরু করবো। কলকাতার অনেকেই তাঁর প্রশংসা করছেন, জয়দীপ মুখার্জি প্রশংসা করছেন। এটা আমাদের জন্য গর্বের, কয়দিন পর আমাকে নিয়ে হয়তো গর্ব করবে, এসব শাকিব ভাইয়ের জন্য।

এসময় ইমন অভিনেতা হিসেবে মিশা সওদাগরের প্রশংসা করেন। তিনি বলেন, মিশা ভাই একজন ভালো অভিনেতাই নন ভালো মানুষও বটে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও অভিনেতা জায়েদ খানের প্রশংসা করে বলেন, জায়েদ ভাই একজন অভিনেতা এবং ভালো সাংগঠনিক মানুষ।

ইমন কালের কণ্ঠ সেলিব্রিটি লাইভ অনুষ্ঠানে নিজের বর্তমান কাজ ও ব্যাক্তিগত বিষয় নিয়ে কথা বলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মারিয়া সালাম।
সূত্র:কালের কণ্ঠ

ad

পাঠকের মতামত