204132

শাকিব-অপুর মিলন হবে তো শেষ দৃশ্যে?

বিনোদন ডেস্ক।।

বাংলা চলচ্চিত্রে আলোচিত জুটি ছিলেন শাকিব খান আর অপু বিশ্বাস। তাঁদের রসায়নের ওপর ভিত্তি করে পরিচালকরাও ছবির গল্প ভাবতেন, ছবি তৈরি করতেন। তবে সেই দিন ফুরিয়েছে।

ব্যক্তিগত বিরোধের জের ধরে এখন অনেকটাই মুখ দেখাদেখি বন্ধ এই দুই তারকার। যদিও চলতি মাসের ১২ তারিখ পর্যন্ত তাঁদের স্বামী স্ত্রীই বলতে হবে। কেননা শাকিবের চাওয়া বিবাহ বিচ্ছেদের আবেদনের শেষ শুনানি ওইদিন। সেদিনই ফয়সালা হয়ে যাবে বিষয়টির।

কিন্তু এই জুটির হাতে থাকা ২০১৬ সালের জানুয়ারি মাসে মহরত হওয়া ‘পাংকু জামাই’ ছবির কী ফয়সালা হবে?

কারণ ছবির শেষ দৃশ্যসহ বেশ কিছু অংশের শুটিং বাকি রেখেই নিখোঁজ হয়েছিলেন অপু বিশ্বাস। পরে অবশ্য জানা গেছে, একমাত্র সন্তান জয়কে জন্ম দিতে সেই সময় দেশের বাইরে চলে গিয়েছিলেন তিনি। আর এতে ফেঁসে যান ‘পাংকু জামাই’ ছবির পরিচালক আব্দুল মান্নান। এরপর অপুর ফিরে আসা, শাকিবের সঙ্গে সম্পর্কের অবনতি- সব মিলিয়ে পরিস্থতি আর পরিচালকের অনুকূলে ছিল না।

তবে এবার ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। কিছু দিনের মধ্যে ছবিটি সেন্সরে জমা দেওয়া হবে বলে জানালেন ছবির পরিচালক আব্দুল মান্নান।

এনটিভি অনলাইনকে আব্দুল মান্নান বলেন, ‘আমরা এখন ছবিটি মুক্তির জন্য প্রস্তুত করছি। আগামী কিছুদিনের মধ্যে ছবিটি সেন্সরে জমা দেব। এখন চলছে ফাইনাল এডিটিং। তবে মুক্তির কোনো তারিখ এখনো বলতে পারছি না।’

ছবিতে শাকিব-অপুর কিছু দৃশ্যের শুটিং বাকি ছিল, সেগুলো কীভাবে দেখানো হবে জানতে চাইলে পরিচালক বলেন, ‘আমরা সবাই মিলে বসে ছবিটি দেখেছি, গল্পে কিছুটা চেঞ্জ এনে আমরা ছবিটি শেষ করছি। তা ছাড়া মাঝে অপু বিশ্বাস একক ভাবে শ্যুটিং করেছেন। তখনই আমরা এমন ভাবে শ্যুটিং করেছি যেন ছবিটি মুক্তি দিতে পারি।’

সাধারণত বেশিরভাগ ছবির শেষ দৃশ্যে নায়ক নায়িকার মিলন হয়। এই ছবির শেষ দৃশ্যের তো শুটিংই করা হয়নি, তাহলে শেষ দৃশ্যে কি শাকিব অপুর মিলন হবে না?

এমন প্রশ্ন ছিল আব্দুল মান্নানের কাছে। বেশ রহস্যে মোড়া উত্তর দিলেন তিনি। বললেন, ‘শেষ দৃশ্যের শুটিং হয়নি তা ঠিক নয়, শেষ দৃশ্যের কিছু কাজ বাকি ছিল, কিন্তু এখন তা না করলেও ছবির কোনো ক্ষতি হবে না। ছবিটি মুক্তি দিতে পারব। আর শেষ দৃশ্যে নায়ক নায়িকার মিলন হতে হবে এমন কোনো কথাও তো নেই। তবে আমার ছবিতে কী হবে তা বলতে চাই না, এটা দর্শক হলে গিয়ে দেখবেন।’

ছবিটি নিয়ে কতটা আশাবাদী, জানতে চাইলে এই পরিচালক বলেন, “আমি প্রথমে একটু ভয়ে ছিলাম যদি ছবির কাজটি শেষ করতে না পারি। কিন্তু ফাইনাল এডিটিং করার পর বিশ্বাস ফিরেছে। দারুণ একটা ছবি হয়েছে ‘পাংকু জামাই’। আশাকরি সবাই ছবিটি পছন্দ করবেন।”

আবদুল মান্নান পরিচালিত রোমান্টিক ও কমেডি ধারার এ সিনেমায় আরো অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামান, পুষ্পিতা পপি, মিশা সওদাগর প্রমুখ। উৎস: এনটিভি অনলাইন।

ad

পাঠকের মতামত