204142

গল্প অসমাপ্ত রেখেই শেষ হচ্ছে ব্যাচেলর ডটকম!

নিউজ ডেস্ক।। গল্প অসমাপ্ত রেখেই শেষ হচ্ছে একুশে টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর ডটকম’। নাটকটির নির্মাতা ইফতেখার শুভ এ কথা জানান।

তিনি বলেন, একুশে টেলিভিশনের চলমান ৪ টা ধারাবাহিক নাটকের গল্প কেন অসমাপ্ত অবস্থায় শেষ হচ্ছে তা একুশে টিভি ম্যানেজমেন্ট ভালো বলতে পারবে। তবে এতটুকু বলতে পারি, নাটকটি তুমুল দর্শকপ্রিয় ছিলো। সেটা ৫৩ পর্বে থেমে যাওয়াটা দুঃখজনক। কারণ দর্শক এখনো গল্পটা পুরোপুরি জানতে পারেনি।

শুভ বলেন, নাটকের গল্পে সিদ্দিক-জোভান দুই চাচাতো ভাই। সিনেমার নায়ক হওয়ার জন্য গ্রাম থেকে জমি বিক্রি করে তারা এখন ঢাকার উদ্দেশ্যে। রাস্তায় ডাকাতের কবলে পড়ে তাদের নায়ক হওয়া হবে কিনা তা শেষমেশ আর জানা হচ্ছেনা না দর্শকের। পাশাপাশি হোস্টেলের ৭ মেয়ের করুণ পরিনতি ও ব্যাচেলর বাড়িওয়ালা বড়দা মিঠুর স্ত্রীর খুনের রহস্যও অজানা রয়ে গেলো।

আগামীকাল রোববার নাটকটির ৫০ পর্ব প্রচারিত হবে। ইফতেখার শুভ’র রচনা ও পরিচালনার এ নাটকের বিভিন্ন চরিত্রে তৌসিফ, জোভান, সিদ্দিক, নাদিয়া নদী, আইরিন আফরোজ, জেসিয়া, ফারুক আহম্মেদ, বড়দা মিঠু, আহম্মেদ রুবেল, কচি খন্দকার, শবনম পারভীন, জামিল আহম্মেদ, পীরজাদা হারুন, আমিন আজাদ, কাজী উজ্জল, জাহারা মিতু, সানজীদা তন্বী প্রমুখ অভিনয় করেছেন।

ad

পাঠকের মতামত