204178

আবারো শাকিব খান…

বিনোদন ডেস্ক।।

যৌথ প্রযোজনায় নির্মিত ছবি ‘নবাব’-এ ঢালিউডের ব্যস্ততম তারকা শাকিব খান ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীকে দর্শক বড় পর্দায় সবশেষ দেখেছেন। গত বছর এ ছবিটি বাংলাদেশে মুক্তি পাওয়ার পাশাপাশি দেশের বাইরেও মুক্তি পায়। মুক্তির পর দর্শক মহলে বেশ প্রশংসা পায় ছবিটি। এবার এই জুটি নতুন ছবি নিয়ে হাজির হতে যাচ্ছেন। নাম ‘চালবাজ’। শাকিব খান মুঠোফোনে ছবিটি নিয়ে বলেন, খুব শিগগিরই ‘চালবাজ’ ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে।

ছবির কাজটি ভালো হয়েছে। আর মুক্তির আগে আসছে ছবির ট্রেইলার। আজ এ ছবির ট্রেইলার দর্শক ইউটিউবের প্রযোজনা প্রতিষ্ঠানের নিজস্ব চ্যানেলে দেখতে পাবেন। আমার বিশ্বাস, এ ছবিটিও দর্শক পছন্দ করবেন। যৌথ প্রযোজনার এ ছবিটি প্রযোজনার করেছে  ভারতের এসকে মুভিজ ও বাংলাদেশের অ্যাকশনকাট এন্টারটেইনমেন্ট। ছবিটি পরিচালনা করেছেন জয়দ্বীপ মুখার্জি ও অনন্য মামুন। ছবির গল্প নিয়ে জানা যায়, শাকিব একজন লন্ডনপ্রবাসী যুবক। শুভশ্রীর সঙ্গে তার লন্ডনেই পরিচয় হয়। তারপর ঘটতে থাকে নানান ঘটনা। গত বছরের জুনে ছবির শুটিংয়ের জন্য লন্ডন যান শাকিবসহ ভারতীয় ইউনিট। কিন্তু কলকাতার টেকনিশিয়ানদের সংগঠন নানা বিষয়ে আপত্তি তুললে থমকে যায় দৃশ্যায়ন। কিছুদিন পর সমঝোতা শেষে শুরু হয় আবার ছবির শুটিং। ছবিটি আগামী বৈশাখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে কাকরাইলের অফিস পাড়ায় আওয়াজ শোনা যাচ্ছে। তবে প্রযোজনা প্রতিষ্ঠান ছবি মুক্তির তারিখ নিয়ে এখনো মুখ খোলেনি।

শাকিব খান এর আগে ভারতের পরিচালক জয়দ্বীপের পরিচালনায় ‘শিকারি’ ও ‘নবাব’ ছবিতে অভিনয় করেছেন। বলতে গেলে এ ছবি দুটি মুক্তি পাওয়ার পর ভিন্ন এক শাকিবকে দর্শক খুঁজে পান। বর্তমানে একই পরিচালকের ‘ভাইজান’ ছবিতে কাজ করার জন্য কলকাতায় আছেন শাকিব খান। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী ও পায়েল। ছবিতে দ্বৈত চরিত্রে শাকিব খান অভিনয় করবেন। ছবির কাজ শেষ করে ২০ দিন পর বাংলাদেশে ফেরার কথা রয়েছে এ অভিনেতার। এদিকে বাংলাদেশে চলতি মাসে শাকিব খান ও শবনম বুবলী অভিনীত উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। এ ছবিতে আরো অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, ডিজে সোহেল প্রমুখ। উৎস: মানবজমিন।

ad

পাঠকের মতামত