203846

সিঙ্গাপুরের সৈকতে খোলামেলা ঢাকাই ছবির নায়িকা

রাস্তশ্রী দত্ত। ওপার বাংলার পরিচিত মুখ। মানে কলকাতার সিনে ইন্ডাস্ট্রির মেয়ে রাতশ্রী। তবে তার প্রথম চলচ্চিত্র বাংলাদেশে। ঢাকাই ফিল্ম দিয়েই অভিষিক্ত হন রাতশ্রী। হিসেবেটা যেন অন্যরকম।

মিজানুর রহমান লাবু পরিচালিত তুখোড় ছবিটি বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হয়। কেননা এই ছবিতে তরুণ অভিনেতা শিবলি নোমানের লুক দর্শকনন্দিত। বাংলাদেশের সিনেমার ‘হালচাল’ এর কারণে ছবিটি বাণিজ্যিকভাবে লাভবান হয়নি।

তবে এই ছবির মাধ্যমে রাতশ্রী বেশ পরিচিতি পেয়ে যান বাংলাদেশে। গণমাধ্যম কর্মীদের সাথেও তার সখ্য রয়েছে। তুখোড় ছবির পর অবশ্য রাতশ্রীকে এদেশে আর দেখা যায়নি। এখন তিনি কল্কাতাতেই রয়েছেন। সেখানেও তার নতুন ছবির কোনো খবর পাওয়া যায়নি। আপাতত তিনি ঢালিউডেরই নায়িকা।

সম্প্রতি রাতশ্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। উষ্ণ দৃষ্টিভঙ্গির এই ছবিটি নেটিজেনদের নজর কেড়েছে। কেননা এতোটা বোল্ড লুকে তাকে দেখা যাবে এটা ভাবেন নি দর্শক-ভক্তরা। অন্তত সাঁতার পোশাকে তাকে এভাবে দেখা যাবে এ যেন কল্পনাতীত।

কিন্তু তাই দেখা গেল সিঙ্গাপুরের একটি সমুদ্র সৈকতে। এনিয়ে আলোচনা-সমালোচনা অবশ্য কম হচ্ছে তা কিন্তু নয়। রাতশ্রীর সমালোচকরা ছেড়ে কথা বলছেন না।

ad

পাঠকের মতামত