202907

যে পাঁচটি কারণে তদন্তকারীদের সন্দেহে বণি কাপুর, চলছে জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক।।

শ্রীদেবীর মৃত্যু রহস্য যেন আরও জটিল হয়ে উঠছে ৷ একের পর এক প্রশ্ন উঠছে দুবাইয়ের হোটেলের বাথরুমে শ্রীদেবীর অকস্মাৎ মৃত্যু নেই ৷ সঙ্গে প্রশ্ন উঠছে শ্রীদেবীকে একা হোটেলে রেখে তার স্বামী বনি কাপুরের দুবাই থেকে মুম্বাই আসার ঘটনাও৷

সূত্রের খবর অনুযায়ী, দুবাই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে বনি কাপুর৷ শ্রীদেবীর মৃত্যুর নানা দিক নিয়ে প্রশ্ন করা হচ্ছে তাকে৷ ঘটনায় ইতিমধ্যেই শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও হোটেলের কর্মীদের বয়ান নেওয়া শুরু করেছেন তদন্তকারীরা।

বনি কাপুরকে আপাতত দুবাই ছাড়তে নিষেধ করেছে সেদেশের লিগ্যাল সেল। খতিয়ে দেখা হচ্ছে শ্রীদেবীর কল লিস্ট। তবে প্রথমে হৃদরোগে আক্রান্ত হয়ে পরবর্তী কালে বাথটাবের জলে ডুবে মৃত্যুর কথা বলা হয়েছে।

এভাবে অভিনেত্রীর মৃত্যুতে ক্রমাগত তথ্য পরিবর্তন হওয়ায় উঠে আসছে একাধিক প্রশ্ন। তদন্তে সামনে আসছে পাঁচটি কারণ। এই পাঁচটি কারণে তদন্তকারীদের সন্দেহে বণি কাপুর।

১) শ্রীদেবীর স্বামী বনি কাপুর শনিবার সন্ধ্যা ৬.২৫ নাগাদ বাথরুমের দরজা ভেঙে দেহ উদ্ধার করলে পুলিশকে কেন ৯টার সময় খবর দেওয়া হল?
২) পুলিশকে খবর দেওয়ার বদলে প্রথমে কেন তার কোনও বন্ধুকে ফোন করেছিলেন বনি কাপুর?
৩) হোটেলের জরুরিকালীন অবস্থার সহায়তা কেন বনি কাপুর নেননি?
৪) শ্রীদেবীর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কথা প্রথমে কে বলেছিলেন?
৫) শেষ ৪৮ ঘণ্টায় একই নম্বরে একাধিকবার ফোন কেন?

এইসব প্রশ্নের কারণে তদন্তকারীদের সন্দেহের তীর এখন বনি কাপুরের দিকে! তবে এখনো তাকে আটক না করলেও দুবাই ছাড়তে নিষেধাজ্ঞা জারি হয়েছে বনি কাপুরের বিরুদ্ধে।

জানা গিয়েছে দুপুর ৩ টার (বাংলাদেশ সময়ে ৫টা) মধ্যে দুবাইয়ের সরকারি অফিস বন্ধ হয়ে যাওয়ার ঘটনার পরবর্তী আইনি প্রক্রিয়া ও মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন হবে মঙ্গলবার। তাই সোমবার কোনওভাবেই মুম্বাইয়ে শ্রীদেবীর দেহ পৌঁছনো সম্ভব হয়নি।

ad

পাঠকের মতামত