202921

‘অ্যাক্সিডেন্ট নয়, খুন করা হয়েছে শ্রীদেবীকে’

‘‌শ্রীদেবী জীবনে কোনদিন মদ খান নি, তিনি মদ খেয়ে বাথটাবে ডুবে মারা গেলেন এটা হতে পারে না। অ্যাকসিডেন্ট নয়, শ্রীদেবীকে খুন করা হয়েছে।’ এমন মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন ভারতের বিজেপি নেতা ও সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। শ্রীদেবীর মৃত্যুর জন্য বলিউডের অপরাধ জগতের সম্পর্ক থাকতে পারে বলেও ইঙ্গিত দিয়েছেন তিনি।

ভারতের সংবাদ মাধ্যম কলকাতা২৪ এক খবরে জানিয়েছে, শুধু বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী নন, সমাজবাদী পার্টির নেতা অমর সিং ও একই কথা বলেছেন। তারা দুজনেই শ্রীদেবীর অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। তাঁদের দুজনেরই বক্তব্যে সন্দেহের তীর খুনের দিকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য দুবাইয়ে যান শ্রীদেবী। তাঁর সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও মেয়ে খুশি। সেখানেই হঠাৎ মারা যান এ অভিনেত্রী।
চিকিৎসকরা বলেছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। দুবাই পুলিশ জানায়, জুমাইরাহ এমিরেটস হোটেলের বাথটাবে পানিতে ডুবে এ অভিনেত্রীর মৃত্যু হয়।

তবে ফরেনসিক রিপোর্টে বলা হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে নয়, বরং মদ্যপ অবস্থায় বাথটাবের পানিতে পড়ে গিয়েই মৃত্যু হয়েছে শ্রীদেবীর। তবে মৃত শ্রীদেবীর পেটে অ্যালকোহল পাওয়া গেছে।
প্রশ্নটা আসলে এখানেই। শ্রীদেবী যদি মদ না খেতেন, তাহলে তাঁর পেটে মদ গেল কি করে ? এই রিপোর্ট ঘিরেই নতুন করে তৈরি হচ্ছে জটিলতা এবং রহস্য।

এর পর সুব্রহ্মণ্যম স্বামী ও অমর সিং এর মন্তব্যের জেরে আরও ঘোরালো হয়ে উঠলো শ্রীদেবীর মৃত্য রহস্য। তাহলে যিনি মদ ছুঁতেন না, তিনি এত মদ কেন খেলেন? কি কারণে? তিনি নিজে মদ খেয়েছেন না খাইয়ে দেওয়া হয়েছে? এত ছোট বাথটাবে তিনি কি করে ডুবে গেলেন সে প্রশ্নও উঠছে।

বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী আরও এক ধাপ এগিয়ে বলিউডের সঙ্গে অপরাধ জগতের যোগসূত্রের কথা উসকে দিয়েছেন। প্রশ্ন এখানেও। অপরাধ জগতের সঙ্গে কি সম্পর্ক ছিল এই অভিনেত্রীর? তার সঙ্গে সূর মিলিয়ে সমাজবাদী পার্টির নেতা অমর সিংও শ্রীদেবীর মদ না খাওয়ার কথা বলে জল্পনা উসকে দিয়েছেন। আসল রহস্যটা তাহলে কি?

ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর শ্রীদেবীর মৃত্যু স্বাভাবিক না অস্বাভাবিক তা নিয়ে ধোঁয়াশা দুবাই পুলিশের মনেও।

এদিকে এই ঘটনায় শ্রীদেবীর স্বামী বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে দুবাই পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জুমাইরাহ এমিরেটস হোটেলের কর্মীদেরও। এ ছাড়া মোহিত মারওয়ার পরিবারের সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে শ্রীদেবীর ফোনের কললিস্টও, খবর সূত্রের।

ননদের ছেলে মোহিত মারওয়ারের বিয়েতে অংশ নেওয়ার জন্য দুবাইয়ে যান শ্রীদেবী। সেখানে গত শনিবার রাতে হঠাৎ মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।
সূত্র: দৈনিক আমাদের সময়

ad

পাঠকের মতামত