202838

‘অকস্মাৎ তোমার সমস্ত পরিচয় হারিয়ে গেলো’

বিনোদন ডেস্ক : ১৯৮৯ সালে মুক্তি পাওয়া ‘চাঁদনী’ ছবিতে ঋষি কাপুরের সঙ্গে শ্রীদেবীর কেমেস্ট্রিটা এখনও মুভিখোরদের চোখে লেগে আছে। প্রিয় সহকর্মীর অকালমৃত্যুতে ঋষির আবেগটাও তাই একটু বেশিই। আর সেজন্যই শ্রীদেবীর মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ উগড়ে দিলেন এই অভিনেতা।

প্রথম টুইটে তিনি ‘চাঁদনী’ ছবির একটি দৃশ্যের ছবি দেন। তারপরে শোক প্রকাশ করেন শ্রীদেবীর আকস্মিক মৃত্যুতে। দ্বিতীয় টুইটে তিনি সান্ত্বনা জানিয়েছিলেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও তাদের দুই কন্যাকে।

এর পর বিকেলেও তিনি একটি টুইট করেন। আর সেখানেই বিদ্ধ করেন ভারতীয় গণমাধ্যমকে। গতকাল থেকে ভারতের মিডিয়াগুলো খবর প্রকাশ করছিল- সোমবারই দেশে আসছে শ্রীদেবীর মরদেহ। গণমাধ্যমে এই ‘দেহ’ শব্দের প্রয়োগই ক্ষেপিয়ে দিয়েছে ঋষিকে।

টুইটে তিনি লিখেন, ‘শ্রীদেবী কী করে আচমকাই ‘দেহ’ হয়ে গেলেন। সমস্ত টিভি চ্যানেলেই বলা হচ্ছে, তার দেহ রাতের মধ্যেই মুম্বাইতে এসে পৌঁছবে।’

এরপরের অংশে ঋষি শ্রীদেবীকে সম্বোধন করে লেখেন, ‘অকস্মাৎ তোমার সমস্ত পরিচয় হারিয়ে গেলো আর শুধুমাত্র একটা মৃতদেহে পর্যবসিত হল।’

গত এপ্রিলে বর্ষীয়ান অভিনেতা বিনোদ খান্নার মৃত্যুকে ঘিরেও ক্ষেপেছিলেন ঋষি। তবে সেবার ক্ষোভ ঝেড়েছিলেন যেসব অভিনেতারা বিনোদ খান্নার শেষকৃত্যে অংশ নেননি তাদের ওপর।

ad

পাঠকের মতামত