202663

‘শিগগিরই ধূমপান ছেড়ে দেবো’

বিনোদন ডেস্ক।।

অভ্যাসের পাশাপাশি বদ অভ্যাসও মানুষের জীবনেরই অংশ। বেশির ভাগ মানুষেরই কিছু না কিছু বদ অভ্যাস রয়েছে। কিন্তু নিজের এমন অভ্যাসকে চিহ্নিত করতে পারে কিংবা চিহ্নিত করে অন্যের কাছে অকপটে স্বীকার করতে পারে, এমন মনোবল অনেক তারকারই থাকে না। আবার অনেকেরই থাকে অপকটে স্বীকার করার সাহস।

প্রিয়.কমের ধারাবাহিক আয়োজন ‘তারকাদের বদ অভ্যাস’। বাংলাদেশের বিনোদন অঙ্গনে যুক্ত কলাকুশলীদের মধ্যে কার কী বদ অভ্যাস রয়েছে, তা তুলে ধরা হয় এই বিভাগে। এ আয়োজনে অভিনেতা আনিসুর রহমান মিলন তার বদ অভ্যাসের কথা জানিয়েছেন।

নিজের বদ অভ্যাস সম্পর্কে মিলন প্রিয়.কমকে জানান, তিনি অতিরিক্ত মাত্রায় ধূমপান করেন। সেটা নিয়মের বাইরে গিয়ে। যার কারণে তার এ অভ্যাসটিকে তার নিজের কাছে এক ধরনের বদ অভ্যাস মনে হয়।

মিলন বলেন, ‘প্রতিদিন সকালে আমার যখন ঘুম ভাঙে প্রথমেই মনে পড়ে, আজ থেকে আমি আর ধূমপান করব না। কিন্তু এ অভ্যাসটা ছাড়ছি ছাড়ছি করেও ছাড়া হচ্ছে না। তবে হয়তো খুব শিগগিরই হয়ে যেতে পারে, আমি ধূমপান ছেড়ে দেবো। আমার কাছে মনে হয় এটা আমার একটা বদ অভ্যাস।’

জনপ্রিয় এ অভিনেতা তার দর্শক, শুভাকাঙ্খীদের উদ্দেশে বলেন, ‘যারা ধূমপান করেন, তারা যত তাড়াতাড়ি পারেন ধূমপান ছেড়ে দিবেন। আমি পণ করছি খুব শিগগিরই আমি ধূমপান করা ছেড়ে দেবো।’

মঞ্চ, টিভি নাটক ও চলচ্চিত্র—এই তিন মাধ্যমে দক্ষ অভিনয়শৈলীর কারণে দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছেন। বর্তমানে চলচ্চিত্র থেকে টিভি নাটকে বেশি সময় দিচ্ছেন । মিলন অভিনীত ‘রাত্রির যাত্রী’ ও ‘সাদাকালো প্রেম’ ছবি দুটি মুক্তির তালিকায় রয়েছে। আর ‘স্বপ্নবাড়ি’ নামে আরেকটি ছবিরও কাজ তিনি সম্প্রতি শেষ করেছেন। প্রিয়.কম।

ad

পাঠকের মতামত