202666

গাড়িচালককে কেন বহিষ্কার করলেন দীপিকা?

বিনোদন ডেস্ক।।

একটি অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। নায়ক নিজে নন, গাড়ি চালাচ্ছিলো তার চালক। কিন্তু হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি। আরেকটু হতে প্রাণঘাতি হওয়ার সম্ভাবনা ছিল রণবীরের। কিন্তু শেষ মুহূর্তে গাড়ি থেকে লাফ দিয়ে বেড়িয়ে পড়ে প্রাণে বাঁচলেন অভিনেতা।

আর এই কারণে রণবীরের গাড়িচালককে চাকরি থেকে অব্যাহতি দিলেন নায়কের প্রেমিকা ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গুরুতর দুর্ঘটনা ঘটতে পারত, যদি না রণবীর গাড়ি থেকে বেরিয়ে পড়তে না পারতেন। এখানে দুর্ঘটনার জন্য গাড়িচালক দায়ী কিনা জানা না গেলেও, রণবীরের জীবনের ঝুঁকি নিতে পারেন না দীপিকা। তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা।

জানা গিয়েছে, ফুটবল-সংক্রান্ত এক অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন রণবীর। ফেরার পথে গাড়িচালক আচমকাই নিয়ন্ত্রণ হারান। গাড়িটি গিয়ে বেশ জোরে ধাক্কা মারে একটি বাড়ির দেওয়ালে। দেখতে দেখতে সামনের কাচ, আলো ভেঙে গিয়ে চার পাশে ছড়িয়ে পড়ে কাচের টুকরো! সৌভাগ্যবশত রণবীর কোনো মতে নিজেকে সামলে রাখতে পেরেছিলেন। গাড়িটি দেওয়ালে ধাক্কা মারার পর মুহূর্তেই এক লাফে তিনি বেরিয়ে আসেন গাড়ি থেকে।

কিন্তু দীপিকা ঘটনাটা মোটেও সহজ ভাবে নেননি। খবরটা জানার পরেই তিনি সঙ্গে সঙ্গে গাড়িচালককে চাকরি থেকে বহিষ্কার করেন। ঘটনাটা জেনে অনেকের মনে হতেই পারে যে, নায়িকা প্রেমিকের সুরক্ষার কথা ভেবে একটু বেশি বিচলিত হয়ে কাজটি করছেন।

কিন্তু বলিউডের হিসাব বলছে অন্য কথা। তাদের মতে, রণবীর তার সুপারহিট সিনেমা ও অভিনয়ের কারণে অনেকের চক্ষুশূল হয়ে চারদিকে প্রচুর শত্রু তৈরি করে ফেলেছেন। তাই ঝুঁকি নিতে চাইছেন না দীপিকা। গাড়িচালক নায়কের তেমন কোনো প্রভাবশালী শত্রুর সঙ্গে হাত মিলিয়েছিলেন কি না, এই নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে বলিউডে।

সূত্র: এমএসএন

ad

পাঠকের মতামত