202832

‘শাকিলের সঙ্গে প্রেম ছিল কিন্তু তাকে কখনোই বিয়ে করিনি’

১৯৯৯ সালের কথা। সেই সময় নায়ক মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ছবিতে পুলিশ চরিত্রে অভিনয় করেন চিত্রনায়িকা পপি। আর সেই ছবিতে পুলিশ চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসাও কুড়িয়েছিলেন পপি। এবার ‘সাহসী যোদ্ধা’ নামে নতুন আরেকটি ছবির শুটিং শুরু করেছেন। বহু বছর পর এই ছবিতেও তাকে পুলিশের চরিত্রে দেখা যাবে।

গতকাল অনুষ্ঠিত হয়েছে ছবিটির মহরত। তবে মহরতেই শেষ নাকি ছবি মুক্তির আলো দেখবে তা নিশ্চিত করা মুশকিল। গত ১২ জানুয়ারি ‘যুদ্ধ শিশু’ নামে পপির একটি ছবির মহরত অনুষ্ঠিত হলেও লাইট ক্যামেরা চালু হওয়ার কোন নাম গন্ধ নেই।

এদিকে গতকাল অনুষ্ঠিত হওয়া ‘সাহসী যোদ্ধা’ ছবির মহরতে সাংবাদিকদের মুখোমুখি হন পপি। সেখানে কথা বলেন চলচ্চিত্রের বর্তমান সিনেমার করুণ অবস্থা ও ভবিষ্যৎ নিয়ে।

পপি বলেন, একজন শিল্পী হিসেবে আমার মনে হয়, এর প্রধান কারণ হলো, সিনেমা হল নেই। সিনেমা হলে ছাড়া বাসায় বসে ছবি দেখার জিনিস না। ইন্ডাস্ট্রির পতনের প্রধান কারণই হলো, সিনেমা হল। শতকরা হিসাবে বললে, এক থেকে ৯৫ ভাগই হলো সিনেমা হলের সমস্যা।

চলচ্চিত্রের নিম্নগতির অন্যকারণ দেখিয়ে পপি বলেন, দেশে ভালো মেকার নেই। তবে নায়ক-নায়িকার অভাব নেই! কিন্তু অনেকে কাজের অভাবে পরবর্তীতে কোটিপতিদের বিয়ে-শাদি করে সিনেমা ছেড়ে দেয়। কারণ যেখানে ভালো সিনেমাই হচ্ছে না সেখানে সে কতক্ষণ সারভাইভ করবে। কতদিন সংগ্রাম করবে?

এদিকে শাকিল খানের সঙ্গে আপনার প্রেম নিয়ে তিনি বলেন, শাকিলের সঙ্গে আমার খুব ভালো রিলেশন ছিল, প্রেম ছিল। কিন্তু শাকিলকে কখনোই আমি বিয়ে করিনি। এটা নিয়ে দর্শকদের ও কিছু মানুষের ভ্রান্ত ধারণা আছে।

ad

পাঠকের মতামত