197323

পুরুষ যখন প্রেগন্যান্ট!

তিন বন্ধু। তিনজনই পুরুষ। নাম ডোডো, রন্টি এবং পাপাই। তিনজনেরই একই সমস্যা। নেশায় মত্ত থাকে তাঁরা। এই নেশার খোরাক জোগাতেই তাঁরা পড়ল বিপদে। ড্রাগের সন্ধানে তাঁরা একদিন গিয়ে পৌঁছালো রেভ পার্টিতে। পড়ল এক ড্রাগ ডিলারের পাল্লায়। তাঁর ফান্দে পড়ে ডোডো প্রেগন্যান্ট হয়ে গেলো।

একটু গোলমেলে লাগার মতোই ঘটনা। এবার বিস্তারিত আসি। ওই তিন বন্ধু ড্রাগ ডিলারের কাছ থেকে মূলত একটি পিল কিনে খায়। সেই পিল খেয়ে ডোডো পরের দিন সকালেই আবিষ্কার করল সে প্রেগন্যান্ট হয়ে পড়েছে।

এবার তাঁরা কী করবে? তা জানতে হলে আপনাকে ওয়েব সিরিজ ‘দ্য ম্যাশআপ মাঙ্কিস’ দেখতে হবে। এমনি চিত্রনাট্য দিয়ে পরিচালক নির্ঝর মিত্র তাঁর ওয়েব সিরিজটি ক্যামেরাবন্দি করেছেন। ওয়েব সিরিজটি দেখতে আজই ঢু মারতে পারেন আড্ডাটাইমসে। ২ ফেব্রুয়ারি দেখা যাবে এর প্রথম এপিসোড।

তিন বন্ধুর কাহিনী নিয়ে ‘দ্য ম্যাশআপ মাঙ্কিস’ -এর গল্প বুনেছেন নির্ঝর মিত্র, নীলাঞ্জন চক্রবর্তী এবং সায়ক রায়। এই বন্ধুত্রয়ের মধ্যে সবচেয়ে লাজুক পাপাই। কিন্তু সেই হঠাৎ করে হিরোইক হয়ে যায়। ততোদিনে ডোডো সাত মাসের প্রেগনেন্ট। অপরবন্ধু রন্টি ভবিষ্যত দেখা শুরু করে। তিন বন্ধু মিলে তখন তাঁরা সেই ড্রাগ ডিলারের খোঁজে নেমে পড়ে। এ ভাবেই এগোয় সিরিজের গল্প।

এমন গল্প নিয়ে কাজ করার ব্যাপারে নির্ঝর বললেন, ‘আমি যখন আদিত্য বিক্রম সেনগুপ্তকে সহকারী হিসেবে কাজ করতাম তখনই মাথায় ওয়ান লাইনার ভাবনা আসে। প্রথমে ফিচার ফিল্মের জন্য ভাবলেও আড্ডাটাইমস্ ওয়েব সিরিজের জন্য আগ্রহ দেখানোয় এটা করা।’ প্রায় ছয়-সাত মাস নন-অ্যাক্টরদের ওয়ার্কশট করিয়ে এটা শ্যুট করা হয়েছে বলেও জানান তিনি। নির্ঝর বলেন, ওয়েব সিরিজটির শেষ ১৫ মিনিটের এপিসোড আগামী ৯ ফেব্রুয়ারি আড্ডাটাইমস্-এ দেখা যাবে।

নির্ঝরের ভাবনা নিঃসন্দেহে ব্যতিক্রমী। গল্পের অনাথ ডোডো শেষ পর্যন্ত বাচ্চাটির জন্ম দিতে চায়। অনাগত সন্তানের প্রতি তাঁর একটা মমত্ববোধ তৈরি হয়। নির্ঝর মনে করছেন সিরিজটা দেখলে দর্শকের ভালো লাগবে।

ad

পাঠকের মতামত