183019

আগেও বিয়ে করেছিলেন ব্রিটিশ রাজ পরিবারের হবু বধূ

শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন ব্রিটিশ যুবরাজ প্রিন্স হ্যারি ও যুক্তরাষ্ট্রের অভিনেত্রী মেগান মার্কেল। ১৬ মাসের প্রেম শেষে নিজেদের মধ্যে আংটি বদলটাও সেরে ফেলেছেন তারা। এরপর থেকেই শুরু হয়েছে ব্রিটিশ রাজ পরিবারের হবু বধূকে নিয়ে চর্চা। তার অতীত জীবন নিয়ে গণমাধ্যমে চলছে চুলছেঁড়া বিশ্লেষণ।

ব্রিটিশ গণমাধ্যম মেট্রো এক প্রতিবেদনে জানায়, আগেও বিয়ে করেছিলেন অভিনেত্রী মেগান। অভিনেতা ও প্রযোজক ট্রেভর এনগেলসনের সঙ্গে দীর্ঘ সাত বছর প্রেম করে তাকে বিয়ে করেছিলেন ২০১১ সালে। কিন্তু সে বিয়ে টেকেনি। দুই বছর মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

আর এরপর নাকি এক বন্ধুর মাধ্যমে প্রিন্স হ্যারির সঙ্গে পরিচয় হয়। সেই পরিচয়ের পর ২০১৬ সালে প্রণয়ে জড়িয়ে পড়েন তারা। সেই প্রণয় পরিণয়ে পরিণত হতে যাচ্ছে আগামী বসন্ত।

আগামী বসন্তে তাদের এ বিয়ে অনুষ্ঠিত হবে। এরপর তারা লন্ডনের কেনসিংটন প্রাসাদে নোটিংহাম কটেজে উঠবেন। বিখ্যাত এ জুটির এ মাসের শুরুতে বাগদান সম্পন্ন হয়।

প্রিন্স অব ওয়েলস ও ডাচেস অব কর্নওয়ালের আনুষ্ঠানিক বাসভবন ক্ল্যারেন্স হাউজ থেকে পাঠানো এ বিবৃতিতে জানানো হয়, বাগদানের খবরটি জানাতে পেরে তিনি আনন্দিত। এতো দিন সংবাদটি কেবল রানী ও রাজ পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা জানতেন। বিয়ের তারিখ ও এ সংক্রান্ত বিস্তারিত শিগগিরই জানানো হবে।

ad

পাঠকের মতামত