180300

প্রেমের প্রস্তাব দিতে ২৫ লাখ টাকার ২৫টি ‘আইফোন এক্স’ উপহার!


বান্ধবীকে প্রেমের প্রস্তাব দেওয়ার সময় কীভাবে তাঁর মন জয় করবেন? ফুল, চকলেট কিংবা খুব বেশি হলে একটি আংটি হাতে নিয়ে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করতে পারেন। তাই তো? কিন্তু তাঁকে চমকে দিতে ২৫টি আইফোন এক্স কিনে দিতে পারেন কি? বা তেমন ভাবনা কি মাথায় আসতে পারে? ভাবছেন তো, এ আবার হয় নাকি! হ্যাঁ।
এক প্রেমিক, যাঁকে ‘পাগল প্রেমিক’ বললে হয়তো বাড়িয়ে বলা হবে না, তিনি এমন কাণ্ডই ঘটিয়েছেন।

বছরভর টাকা জমিয়ে আইফোন এক্স বাজারে আসার পর ক্রেতারা যখন একটি স্মার্টফোন কিনতে মুখিয়ে রয়েছেন, তখনই বান্ধবীর জন্য একটি বা দুটি নয় একেবারে ২৫টি আইফোন এক্স কিনলেন চীনা গেম ডিজাইনার শেনজেন। কত খরচ হল? ২২ থেকে সাড়ে ২৫ লাখ টাকা। তাতে কী! ওই যে বলে, ‘এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড ওয়ার। ‘ তাই খরচ নিয়ে ভাবেননি। আইফোন এক্স মডেলগুলিকে এরপর এমনভাবে রাখেন যাতে সব মিলিয়ে তা হৃদয়ের আকৃতি নেয়। সেই হৃদয় ভরলেন গোলাপের পাপড়ি দিয়ে। যার ঠিক মাঝখানে একটি বাক্সে রাখলেন একটি আংটি। তারপরই বান্ধবীকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার প্রস্তাব দিলেন শেনজেন।
নাহ, এমন এলাহি আয়োজন বৃথা যায়নি। হাসি মুখে বিয়েতে সম্মতি দেন যুবতী।

 

প্রেম প্রস্তাবের জন্য যুবকের এহেন আয়োজন দেখে অনেকেই চমকে গেছেন। আবার অনেকে অবাক হয়েছেন এই ভেবে, যে ২৫টি আইফোন এক্স নিয়ে তাঁরা করবেনটা কী! শেনজেন জানাচ্ছেন, আসলে তাঁরা দু’জনই মোবাইল গেম ও স্মার্টফোনের ভক্ত। আর বান্ধবী যাতে সেরা গেমিং মোবাইলে ইচ্ছে মতো গেম খেলতে পারেন, তার জন্যই এই ভাবনা। কিন্তু শুধু বান্ধবীর জন্যই নয়, শেনজেনের হৃদয় যে সত্যিই কতটা বড়, তারও প্রমাণ মিলল।

বান্ধবীকে একটি ফোন উপহার দিয়ে বাকি আইফোন এক্স গুলি তুলে দিলেন নিজের বন্ধুদের হাতে। যাঁরা বান্ধবীকে পেতে নানা সময় নানাভাবে সাহায্য করেছিলেন। এভাবেই তাঁদের ধন্যবাদ জানালেন শেনজেন। এ প্রতিবেদন পড়ে অনেক যুবতীই যে শেনজেনের মতো বয়ফ্রেন্ডের স্বপ্ন দেখবেন, তা কি আর বলার অপেক্ষা রাখে?

ad

পাঠকের মতামত