180005

‘২০৩০ সালের মধ্যে দেশকে থাইল্যান্ড ও অষ্ট্রেলিয়ার উপরে নিয়ে যাবো’

পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে অভুক্ত ও হতদরিদ্র মানুষ খুঁজে পাওয়া যাবে না। আধুনিক জ্ঞান-ভিত্তিক শিক্ষা ব্যবস্থা গড়ে তোলা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এই সময়ের মধ্যে আমরা দেশকে থাইল্যান্ড ও অষ্ট্রেলিয়ার উপরে নিয়ে যাবো। আজ শুক্রবার দুপুরে মাগুরার নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগের উদ্যোগে সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান। এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, মাগুরা-১ আসনের এমপি মেজর জেনারেল (অব.) এ টি এম আব্দুল ওয়াহ্হাব, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুল লায়লা জলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ফাত্তাহ, মুন্সি রেজাউল হক, আবু নাসির বাবলু, বাসুদেব কুন্ডু ও গোলাম মাওলা।

সূত্র: এমজমিন

ad

পাঠকের মতামত