179990

সাক্ষাৎকার নিতে হলে দিতে হবে তিন লাখ ডলার, বললেন গেইল

একটি ঝড় থেকে রক্ষা পেয়েছেন ক্রিস গেইল। ২০১৫ বিশ্বকাপে এক ম্যাসাজ থেরাপিস্টের সঙ্গে অশোভন আচরণ করেছিলেন গেইল, এমন এক খবর প্রকাশ করেছিল ফেয়ারফ্যাক্স। এ নিয়ে কঠোর সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। তবে অভিযোগ অস্বীকার করে মানহানির মামলা করেছিলেন গেইল। কদিন আগেই মানহানির মামলায় জিতে গেছেন সংবাদ প্রকাশকারী মিডিয়ার বিপক্ষে বিপক্ষে। এখন ক্ষতিপূরণ হিসেবে অর্থও পাবেন তিনি।

ওই ঘটনা ও মামলার সব বিষয় তিনি জনসম্মুখে প্রকাশ করতে চান। তবে কোনো মাধ্যম সেই সাক্ষাৎকার নিলে এক ঘণ্টার জন্য তাকে দিতে হবে তিন লাখ ডলার। গেইল দাবি করেছেন, ‍এ মামলা নিয়ে তাঁর সঙ্গে যা হয়েছে, সেটা নিয়ে চলচ্চিত্রও বানানো সম্ভব। টুইটারে জানিয়েছেন, ‘আকর্ষণীয় একটি গল্প বলার আছে আমার। এটা ৬০ মিনিটের একটি সাক্ষাৎকার হতে পারে অথবা আমার পরবর্তী বইয়ের জন্য সবাইকে অপেক্ষা করতে হবে।’

কেন এই সাক্ষাৎকারের জন্য বড় এই দাম নির্ধারণ করলেন তাও জানিয়ে দেন এই ক্যারিবীয়ান ক্রিকেটার। তিনি জানান, ওই সাক্ষাৎকারে তিনি অস্ট্রেলিয়ায় পর্দার আড়ালে কী হচ্ছিল, কীভাবে তাকে আজীবন নিষিদ্ধ করারা চেষ্টা চলছিল সেসব বিষয় উল্লেখ করবেন।

তিনি আরও বলেন, সব শোনার পর ওই কাহিনীকে একটা সিনেমা মনে হবে। কিছু বাদ রাখব না। ৩ লাখ ডলার দিয়ে নিলামের শুরু করলাম।’ শুধু তাই নয়, গেইলের এই সাক্ষাৎকার নিতে নিলামে অংশ নিতে জ্যামাইকায় যেতে হবে সাংবাদিকদের।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *