180011

প্রেমিকের বিয়ের দিনে প্রেমিকার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

প্রেমিকের বিয়ে অন্যত্র ঠিক হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে নেত্রকোনা সদরের ফারজানা জাফরিন রুমা (১৭) নামে এক কলেজছাত্রী। তিনি নেত্রকোনা সরকারি মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ও কাইলাটি ইউনিয়নের কৃষক লিটন মিয়ার মেয়ে।

শুক্রবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ির আম গাছ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি চিরকুট পাওয়া যায়।রুমার বাবা লিটন জানান, রুমার সঙ্গে পার্শ্ববর্তী গ্রামের সোহান নামে এক কলেজছাত্রের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু অভয়পাশা গ্রামের একটি মেয়ের সঙ্গে সোহানের বিয়ে ঠিক হয়ে যায়। শুক্রবার তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীর তৈমুর ইলী জানান, কলেজছাত্রীর জামার ভেতর থেকে হাতে লেখা একটি চিরকুট পাওয়া গেছে। ওই চিরকুটে সোহান নামে একজনকে রুমা ভালবাসত এবং তার সঙ্গে প্রতারণা করে অন্য একটি মেয়েকে বিয়ে করছে বলে উল্লেখ রয়েছে।

আজ সেই মেয়েটির সঙ্গে সোহানের বিয়ের কথা ছিল।চিরকুটে লেখা তার ভাষ্যমতে, “তিন বছরের প্রেম তুমি কি করে তিনদিনে ভুলে গেলে। তুমি পারলেও আমি পারছিলাম না তাই এই পথ বেছে নিলাম।” তবে রুমার আত্মহত্যার বিষয়টি জানাজানি হওয়ার পর সোহানের বাড়ির লোকজন আত্মগোপন করেছে।

এদিকে এ ঘটনায় নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি চিরকুট পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *