178280

মোশাররফ করিমের অসুস্থতার খবর শুনে হাসপাতালে ছুটে আসলেন ভারত থেকে এক ভক্ত

বিনোদন ডেস্ক : শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মোশাররফ করিম। কিছুটা সুস্থ হয়ে মাত্র দুইদিন আগে বাসায় ফিরেছেন তিনি। এদিকে মোশাররফ করিমের অসুস্থতার খবর শুনে ভারত থেকে এক ভক্ত হাসপাতালে এসেছিলেন তার সঙ্গে দেখা করতে।

মোশাররফ করিম বলেন, ভালোবাসার টানে বাংলাদেশের মতো ভারত থেকেও অনেক ভক্ত দেখা করতে আসে। আপনাদের এই ভালোবাসাই আমাকে কাজ করার অনুপ্রেরণা যোগায়। সবাই ভালো থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

এর আগে অভিজিৎ দত্ত নামের এক ভক্ত মোশাররফ করিমের সঙ্গে দেখা করতে কলকাতা থেকে আসেন। এবার এলেন নূর আলম নামের আরেক ভক্ত। মোশাররফ করিমের স্ত্রী অভিনয়শিল্পী রোবেনা রেজা জুঁই বলেন, ভক্তদের কাছ থেকে পাওয়া যেকোনো উপহার অমূল্য, তার ওপর সেটা যদি হয় দেশের বাইরের কোনো ভক্তের দেওয়া উপহার, তাহলে তা পাওয়ার আনন্দ কয়েক গুণ বেড়ে যায়।

তিনি আরো বলেন, কলকাতায় আমাদের নাটকের অনেক ভক্ত আছেন। তেমনই একজন ভক্ত নূর আলম। সম্প্রতি আমাদের সঙ্গে দেখা করতে এসেছিলেন। তিনি মোশাররফ ও আমার একটি ফ্রেমে বাঁধানো ছবি নিয়ে আসেন। ধন্যবাদ নূর আলম, অভিজিৎ দত্ত এবং আরও অগণিত কলকাতার ভক্তকুলকে; যারা আমাদের নাটক ভালোবাসেন।

একই সঙ্গে দেশের টিভি নাটকের কলাকুশলীদের কৃতজ্ঞতা জানিয়ে জুঁই বলেন, কৃতজ্ঞ আমাদের নাটকের সঙ্গে জড়িত সব ব্যক্তিকে, যাদের পরিশ্রমের ফলস্বরূপ আজকে আমাদের নাটক দেশের বাইরেও সবার মনে জায়গা করে নিতে পেরেছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *