178003

জন্মদিনের রাতে অন্তরঙ্গ তামিম-পরী

বিনোদন ডেস্ক : ‘লাভগুরু’ খ্যাত বিনোদন সাংবাদিক তামিম হাসানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন দেশের সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। এটি নতুন কোন খবর নয়। তবে খবর হচ্ছে আজ ২৪ অক্টোবর পরীর জন্মদিন। আর জন্মদিনের প্রথম প্রহরে নিজের ফেসবুকে দু’জনের কিছু অন্তরঙ্গ ছবি প্রকাশ প্রেমিক তামিম। আর তিনি লিখেছেন, ‘সেলিব্রেশন স্টাটিং’। এর কিছুক্ষণ আগে একটি ফেসবুক স্ট্যাটাসে তামিম লেখেন, ‘জীবন আসলে দারুণ সুন্দর। কেউ দেখতে পায়,কেউ পায়না। শুভ জন্মদিন পুটলি।’

উল্লেখ্য, একটি এফএম রেডিওতে ‘লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে নিজেকে লাভগুরু হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন সাংবাদিক তামিম হাসান। দীর্ঘদিন চুপিচুপি প্রেম করলেও গত বছর পরীর জন্মদিনে পরী-তামিমের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে চলে আসে।

এবারের জন্মদিন উদযাপন প্রসঙ্গে পরী জানিয়েছেন, সারাদিন সুবিধাবঞ্চিত শিশুদের সাথে সময় কাটানোর পর সন্ধ্যায় আপনজন ও বন্ধুদের নিয়ে রাজধানীর একটি রেস্টুরেন্টে পার্টির আয়োজন করেছেন তিনি। পার্টিতে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেসকোড হিসেবে নীল ও সাদা রংকে বেছে নিয়েছেন তিনি। নিজের নাম পরী, তাই জন্মদিনে পরীদের মতো করেই সাজতে চান নায়িকা।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘সন্ধ্যার পর বন্ধু-বান্ধবদের নিয়ে জন্মদিনের উৎসব করলেও দিনের বেলা রাজধানীর একটি পথশিশু কেন্দ্রে সময় দেব। সুবিধাবঞ্চিত এসব শিশুদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেব। আমার জন্য দোয়া করবেন। ভবিষ্যতের দিনগুলো যেন আরও সুন্দর এবং মসৃণ হয়।’

উল্লেখ্য, গেলো বছর জন্মদিনে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সময় কাটিয়েছেন পরীমনি। সেবার তিনি ছুটে গিয়েছিলেন টঙ্গীর চেরাগ আলী আই এইচ এফ স্কুলে। সেখানে শিশুদের সঙ্গে কেক কাটার পাশাপাশি প্রায় ১২০ জন শিশুর মধ্যে লেখাপড়ার সামগ্রী ও খাবার বিতরণ করেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *