177966

স্বামীর সঙ্গে যৌনপল্লীতে যেতে হতো এই অভিনেত্রীকে!

কিছুদিন আগে হলিউডের প্রভাবশালী প্রযোজক হার্ভে উইনস্টেইনের যৌন কেলেঙ্কারির খবর ফাঁস হয়। তারপরেই যৌন হেনস্তা নিয়ে বর্তমানে সরব হলিউড বলিউডের অভিনেত্রীরা। এবার এমন নির্যাতন প্রসঙ্গে মুখ খুললেন বলিউডের মডেল ও অভিনেত্রী সোফিয়া হায়াত।

কয়েক মাস আগেই গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে সন্ন্যাস রূপ ধারণ করেছিলেন বৃটিশ মডেল-অভিনেত্রী সোফিয়া হায়াত। মাদার হয়ে যাওয়ার পর বলেছিলেন, আর কখনো যৌন জীবনযাপন করবেন না। তারপর সবাইকে জানিয়ে মাদার হয়েছিলেন। এরপর বিয়ের পিঁড়িতেও বসেন তিনি। ইন্ডাস্ট্রিতে তাকে নিয়ে এমন অনেক বিতর্ক রয়েছে। এবার প্রকাশ্যে আনলেন তার জীবনের এক ভয়ঙ্কর দিকের কথা।

সংবাদমাধ্যমকে সোফিয়া জানান, যখন তার প্রাক্তন স্বামী তাকে যৌন হেনস্থা করেন, তখন অনেক বেশি কষ্ট পেয়েছিলেন তিনি। তিনি বলেন, ‘আমার প্রাক্তন স্বামী যৌনপল্লীতে নিয়ে গিয়েছিল আমাকে। সেখানে অন্য একজনের সঙ্গে সঙ্গম করেন তিনি। আর আমাকে ব্যাপারটা দেখতে বাধ্য করেন। সেটা ছিল আমার জীবনের চরম নির্যাতন।’

এর আগে, মাত্র ১০ বছর বয়সে কাকার দ্বারা যৌন হেনস্থা হয়েছিলেন তিনি।। টানা এক বছর ধরে ঘটেছিল সেই ঘটনা। তারপর ১৮ বছর বয়সে পরিবারের এক সদস্য যৌন হেনস্থা করেছিলেন। কিন্তু কোনও ঘটনার কথা কাউকে বলেননি বলে জানান তিনি। তবে শুধু পরিবারের মধ্যেই নয়, কর্মক্ষেত্রেও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন সোফিয়া। তিনি জানিয়েছেন, টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করতে শুরু করার পর মদ্যপ অবস্থায় এক প্রযোজক তাকে হেনস্থা করেন। তারপর বলিউডেও তার একই অভিজ্ঞতা হয়। এক সময় মনে হয়েছিল তিনি যেন বিক্রি হয়ে গিয়েছেন।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *