174913

দুই স্ত্রীকে একসঙ্গে রাখছেন স্পিনার আরাফাত সানি

অবশেষে সমঝোতা হয়েছে। দুই স্ত্রীর ঘূর্ণিপাকের জটিল রসায়ন থেকে বের হতে পেরেছেন টাইগার দলের স্পিনার আরাফাত সানি। সর্বশেষ তথ্যমতে, দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সমঝোতা করে দুই স্ত্রীকেই রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় সোমবার ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে এই মর্মে একটি আপোষনামা দাখিল করে উভয়পক্ষ। এরপর বিচারক ওই মামলায় আরাফাত সানির জামিন স্থায়ী করেন।

আপোষনামায় বলা হয়, ‘২০১৪ সালের ৪ ডিসেম্বর চার লাখ টাকা দেনমোহর ধার্যে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হই। যা এখন বেড়ে ১০ লাখ টাকা হবে এবং অদ্য সোমবার পুনরায় বিবাহ রেজিস্ট্রি করে নিব।

এছাড়া আমাদের মধ্যে ভুল বোঝাবুঝিতে সৃষ্ট মামলা প্রত্যাহার করে নিব এবং এখন থেকে একসঙ্গে সুখে-শান্তিতে দাম্পত্য জীবন অতিবাহিত করবো। ‘

উল্লেখ্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে সানির বিরুদ্ধে গত ৫ জানুয়ারি মোহাম্মদপুর থানায় মামলা করেন নাসরিন সুলতানা। ওই মামলায় গত ২২ জানুয়ারি সানি গ্রেফতার হলে ওইদিন তার এক দিন রিমান্ড মঞ্জুর হয়।

মামলায় প্রায় ১ মাস ১৮দিন কারাভোগের পর গত ৯ মার্চ সানির জামিন মঞ্জুর করে আদালত। পরবর্তী সময়ে বাদি নাসরিন সুলতানা এ ক্রিকেটারের বিরুদ্ধে যৌতুক আইনে একটি এবং নারী নির্যাতন আইনে আরেকটি মামলা করেন। ওই মামলাগুলোর একটিতে সানির সঙ্গে তার মাকেও আসামি করা হয়।

সূত্র: জুম বাংলা

ad

পাঠকের মতামত