174109

নাসির বিশ্বের প্রথম ‘চতুর্থ আম্পায়ার’! (ভিডিও)

মেহেদী হাসান মিরাজের বলে প্যাট কামিন্সের প্যাডে আঘাত হানার পর জোরালো আবেদন জানান মুশফিকরা। আম্পায়ার নাইজেল লং এ আবেদনে সাড়া দেননি। কিন্তু উইকেটের পেছনে দাঁড়ানো আত্মবিশ্বাসী অধিনায়ক মুশফিক যথারীতি রিভিউ চাইলেন। টিভি রিপ্লাইয়ে দেখা গেল বলটি পায়ে না লাগলে সরাসরি উইকেটেই আঘাত হানত। অবশেষে, টিভি আম্পায়ার আলিম দারও আউটের সিদ্ধান্ত দিলেন।

মাঠে দাঁড়ানো নাইজেল লং টকিং ব্যাগে শুনলেন টিভি আম্পায়ারের সিদ্ধান্ত। এর পরই তিনি নিজের ভুল স্বীকার করে প্যাট কামিন্সকে আউটের ঘোষণা দিলেন।

এ সময় আম্পায়ার নাইজেল লং খেয়াল করলেন না, তার ঠিক পেছনে এসেই দাঁড়িয়েছেন বাংলাদেশের ক্রিকেটার নাসির হোসেন। যেন তিনিও একজন আম্পায়ার। নিজ দলের অধিনায়ক মুশফিকের আত্মবিশ্বাস দেখে তার মনে হয়েছে এটি আউট। সুতরাং, সব সময় দারুণ দুষ্টুমিতে মেতে থাকা নাসির হোসেন এবারও সুযোগটা ছাড়লেন না।

আম্পায়ার নাইজেল লং যেভাবে রিভিওয়ের পর আউটের ঘোষণা দিলেন, সেভাবে নিজেও অভিনয় করে দেখালেন তিনি। প্রথমে নিজের বুকে দু’হাত চেপে ধরে ভুল স্বীকার। এরপর আঙ্গুল তুলে ঘোষণা দিলেন আউটের। যেন নাসিরই তখন আম্পায়ার। বিষয়টা দেখে মজা পেয়েছে সবাই। এমনকি আম্পায়ার নাইজেল লংও তাকিয়ে নাসিরকে এ ভঙিতে দেখে বেশ মজাই পেয়েছেন বলে মনে হলো।

এরপর সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে নাসিরের দেয়া ওই আউটটি ভাইরাল হয়ে গেছে।

সামির আলী নামের একজন ফেসবুকে ওই ভিডিওটি পোস্ট করে মজা করে ক্যাপশন লিখেছেন- নাসির হোসেনের আজকের চতুর্থ আম্পায়ারিংয়ের সেই মজার দৃশ্যটি যদি আপনি না দেখেন তাহলে সত্যিই কিছু একটা মিস করলেন।

ভিডিওটি আপলোড করার প্রথম ৫০ মিনিটেই তা ১৯ হাজার দর্শক দেখে ফেলেছেন।

এ ছাড়াও অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের অফিসিয়াল টুইটার পেজেও পোস্ট করা হয়ে গেছে মুহূর্তের মধ্যে। টুইটে ক্যাপশন লিখেছে, হ্যাং অন অ্যা মিনিট। সঙ্গে দুটি অট্টহাসির ইমো। বোঝাই যাচ্ছে,এই ছবিটি খুব দ্রুতই ভার্চুয়াল দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

https://www.youtube.com/watch?v=twU6jr4yBcA

 

ad

পাঠকের মতামত