173954

দেশ ছাড়ছেন শাকিব খান

দেশ ছাড়ছেন সুপারষ্টার শাকিব খান। গোপন সূত্রে জানা গেছে আজ রাতের অন্ধকারেই দেশ ছড়বেন এই অভিনেতা। হঠাৎ দেশ ছাড়ছেন কেন? যেখানে মাত্রই মুক্তি পেয়েছে তার নতুন দুই ছবি। তার তো উচিত সিনেমা হলে দর্শক সারিতে বসে ছবি দেখা। এই সব প্রশ্নের উত্তরই দিয়েছেন শাকিব খান। প্রথমে তিনি বলেন হলে গিয়ে সিনেমা দেখার বিষয়ে।

 

‌”এই ঈদে মুক্তি পেয়েছে আমার দুটি ছবি। শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আব্দুল মান্নানের ‘রংবাজ’। বরাবরই আমি দর্শকসারিতে বসে ছবি দেখতে পছন্দ করি। কারণ তাদের উচ্ছ্বাস আমার ভীষণ ভালো লাগে। হয়তো পুরো ছবি দেখা হয় না। কারণ বিভিন্ন সিনেমা হল ঘুরে ঘুরে দেখি। তবে সেটা অবশ্যই গোপনে দেখা হয়। কারণ সিনেমা হলে ছবি দেখতে গিয়ে সেটার মনোযোগ কেউ হারাক এটা আমি চাই না। এবারের ঈদেও সিনেমা হলে গিয়ে ছবি দেখেছি। শেষ খবর পাওয়া পর্যন্ত দুটি ছবিই দর্শক বেশ আনন্দ নিয়েই দেখছে। অনেক দর্শক, নির্মাতা, প্রযোজক ফোন করেছে আমাকে। বেশ সাড়া পাচ্ছি। সামনের সপ্তাহে আরো বেশি জমবে বলে মনে হচ্ছে।”

 

এ কথা শেষ করে শাকিব বললেন দেশ ত্যাগের বিষয়ে। “আজ রাতে যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’ এর গানের কাজে লন্ডন যাচ্ছি। ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন শুভশ্রী।এই ছবির কাজ শেষে ১৪ সেপ্টেম্বর ওমানে একটি শোতে অংশ নেব। আমার পাশাপাশি বেশকিছু তারকা সেখানে অংশ নিচ্ছেন। আশা করি, ভালো একটি শো হবে।” উল্লেখ্য, এর আগে ‘চালবাজ’ ছবির শুটিং আটকে দিয়েছিল পশ্চিমবঙ্গ ফেডারেশন অব সিনে টেকনেশিয়ান অ্যান্ড ওয়ার্কারস। সংগঠনটি তখন ছবির ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের বিরুদ্ধে অভিযোগ আনে।

যৌথ প্রযোজনার ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট। পশ্চিমবঙ্গ ফেডারেশন অব সিনে টেকনেশিয়ান অ্যান্ড ওয়ার্কারসের সাথে ঝামেলা এখনো মেটেনি। তাই ছবির কাজ করার জন্য এবার মুম্বাইয়ের কারিগরি টিমের সহযোগিতা নেওয়া হচ্ছে। লন্ডনে ছবির শুটিং শুরু হয়েছে ৪ সেপ্টেম্বর। ৬ সেপ্টেম্বর থেকে অংশ নেবেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দীপ মুখার্জি আর ঢাকার অনন্য মামুন। ‘চালবাজ’ ছবির গল্প প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘নিখাঁদ একটি প্রেম কাহিনী। শাকিব একজন লাভার বয়, অন্যদিকে শুভশ্রী ঘর পালানো মেয়ে। ঘটনাচক্রে তাদের পরিচয়। এর বেশি বলা যাবে না।’
ঈদের পরেও শাকিব কাজ করেছেন উত্তম আকাশের ‘আমি নেতা হব’ ছবির। ছবিতে তার বিপরীতে দীর্ঘদিন পর কাজ করছেন বিদ্যা সিনহা মিম। ২৪বিবিডি.কম

ad

পাঠকের মতামত