173784

রামদেব বাবার প্রেমে পাগল সুন্দরী! আলিঙ্গন করতে চাইতেই ঘটলো অদ্ভূত কাণ্ড!

আন্তর্জাতিক ডেস্ক : প্রস্তাব শুনেই তিনি অবাক হয়ে গিয়েছিলেন। প্রথমে নাকি বুঝতেই পারেননি। প্রথমবার ‘ফ্লাইং-কিস’দেখে ভেবেছিলেন হাতের ময়লা ফুঁ দিয়ে ওড়ানোর চেষ্টা চলছে। পরে সহযোগীদের থেকে জেনেছিলেন তার দিকে তাকিয়ে হাতের চেটোয় ফুঁ দেওয়ার রহস্য। এমনই অভিজ্ঞতা জানিয়েছেন বাবা রামদেব।

কপিল শর্মার একটি টিভি অনুষ্ঠানে বাবা রামদেব তার জীবনে বিভিন্ন অদ্ভূত প্রস্তাব আসা নিয়ে কথা বলেছেন। সেখানেই তিনি জানিয়েছেন, লস এঞ্জেলস সফরের সময়ে এক বিদেশিনী তাকে ‘সবকিছু’ দিতে চান। সেটা শুনে বাবা রামদেব প্রথম ভেবেছিলেন একজন সন্ন্যাসীর কাছে নিশ্চয়ই ওই মহিলা তার সঞ্চিত সম্পদ দান করতে চাইছেন। কিন্তু পরে বুঝতে পারেন বাবার চরণে নয়, আসলে বাবার হৃদয়ে জায়গা পেতে চান সেই অনুরাগিনী।

 

ওই অনুষ্ঠানে বাবা রামদেব এও জানান যে, ওই সময়ে তিনি লস এঞ্জেলেসে একটি যোগ-সভা করেন। সভার শেষ মঞ্চে উঠে আসেন সেই মেয়ে। সকলের সামনেই তিনি বিয়ের প্রস্তাব করেন যোগগুরুকে। এমনকী তিনি বাবার সঙ্গে আলিঙ্গনও করতে চান। ইংরেজিতে সেই বিদেশিনীর প্রস্তাব ছিল— ‘আই ওয়ান্ট টু হাগ ইউ।’ কিন্তু ইংরেজি না জানা বাবা রামদেব অদ্ভূত কাণ্ড ঘটিয়ে ফেললেন। তিনি ‘হাগ’ শব্দের অর্থ ‘মলত্যাগ করা’ মনে করেছিলেন এবং সেই প্রস্তাব ফিরিয়ে দেন সেটিকে ‘শৌচকর্ম’ভেবে।

কপিল শর্মার ওই অনুষ্ঠানে এই গল্প বলতে বলতে হাসিতে নিজেও গড়িয়ে পড়েন বাবা রামদেব। সকলকে বোঝানোর চেষ্টা করেন সেই সময়ে ইংরেজি না জানার জন্য কীভাবে ওই মহিলার প্রস্তাবকে তার অত্যন্ত নোংরা মনে হয়েছিল। একজন সন্ন্যাসীকে এমন প্রস্তাব যে করা যায় না সেই মন্তব্যও করেন রামদেব।

ad

পাঠকের মতামত