173716

ঈদে কী বাবাকে কাছে পাবেন আব্রাম, শাকিবের কী ইচ্ছা?

বাংলাদেশে তারকা দম্পতির সন্তানদের মধ্যে সবচেয়ে বড় তারকা কে? সবাই এক বাক্যে বললে, শাকিব-অপু পুত্র আব্রাম খান জয়ের নাম। হ্যা। তিনিই এখন জুনিয়র সুপারষ্টার। আর এই কথাটা সব সময়ই বলে থাকেন সিনিয়র সুপারষ্টার শাকিব খান। তিনি বলেন, আমার থেকেও বড় তারকা আমার ছেলে আব্রাম খান জয়।

তবে দুঃখের বিষয় হচ্ছে, এখন পর্যন্ত বাপ-বেটা একসঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেননি। যদিও আব্রামের জীবনে এবার মাত্র দ্বিতীয় ঈদ। তারপরও জীবনের প্রথম ঈদেই বাবাকে কাছে পায়নি পুত্র। এবার কী হবে? এবার কী রাজপুত্র কাছে পাবেন রাজাকে? বিষয়টা একদমই নির্ভর করছে শাকিবের ওপর। কারণ তিনি আজ ঢাকা, কাল কক্সবাজার, পরশু ভারত, তারপর দিন বিশ্বের অন্য কোন দেশে শুটিং করে বেড়ান। যদিও এবার ঈদের আগে পরে কোন কাজ রাখেননি তিনি।

রোজার ঈদে আব্রাম খান জয়

কেন? এটা কি শুধু আব্রামের জন্য? এমন প্রশ্নের উত্তরে শাকিব বলেন, দেখুন আমাদের জীবনটাই এমন। আজ এখানে তো কাল অন্যখানে। তাই পরিবারের মানুষকে সময় দেওয়াই হয় না। জীবনে অনেক ঈদ করেছি বাবা-মা, ভাই-বোন ছাড়া। খারাপ লাগে কিন্তু কিছু করার থাকে না। এখন আমি বাবা হয়েছি। খুব ইচ্ছা করে সন্তানের সঙ্গে ঈদ পালন করতে। কিন্তু গত ঈদটার কথাই ধরুণ, আব্রামের জীবনের প্রথম ঈদ অথচ আমাকে থাকতে হয়েছে লন্ডন। চালবাজ ছবির কাজে। তবে এবার আর কোন কাজ নয়। ছেলের সঙ্গেই ঈদ উদযাপন করবো। যেহেতু কোরবানীর ঈদ গরু কেনাকাটার বিষয়টি আমার বাবা করে থাকেন। সকালে বাবার সাথেই নামাজ পড়তে যাবো। আব্রাম যেতে চাইলে তাকেও নিয়ে যাবো। এরপর বাসায় ফিরে খাওয়া-দাওয়া। সিনেমার খোঁজ খবর নেওয়া। আর জয় (আব্রাম খান জয়) এবার ঈদের পুরোটা দিন আমার সাথেই থাকবে। এ হবে নতুন এক অভিজ্ঞতা। অপেক্ষায় আছি। তার জন্য শপিংও চলছে, বেশ করেই। ২৪ বিবিডি.কম

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *