173620

বিমানেই এয়ার হোস্টেসদের দেহ ব্যবসা, কারন জানলে অবাক হবেন আপনিও

কিছু দিন আগে মধ্যপ্রাচ্যের একটি বিমান সংস্থায় কর্মরত বিমানসেবিকা এক যাত্রীর সঙ্গে সঙ্গমরত অবস্থায় বিমানের মধ্যেই ধরা পড়েন। তার স্বীকারোক্তি শুনে অনেকেরই চোখ ছানাবড়া হওয়ার জোগাড়। তিনি দাবি করেছেন, এ ভাবে যাত্রীদের সঙ্গে সেক্স করার বিনিময়ে চড়া দাম নিতেন তিনি। রোজগার করেছেন প্রায় ৭ লাখ পাউন্ড। বেতন তো ছিলই তবে এ ভাবে উপরি আয়ের হাতছানি সহজে ছাড়তে পারেননি তিনি। তাই লং ডিসট্যান্স ফ্লাইটেই বেশি কাজ করতে পছন্দ করতেন।

দুবাইয়ের একটি সংবাদপত্রে প্রকাশ পেয়েছে, ওই এয়ার হোস্টেস সেক্সের বিনিময়ে দেড় হাজার পাউন্ড দাবি করতেন যাত্রীদের কাছে। এটাই শেষ নয়। জাপানের এয়ার হোস্টেসরাও এই কাজে নাকি সিদ্ধহস্ত। মাঝ আকাশে বিমানচালক এবং অন্যান্য ক্রু মেম্বারদের সঙ্গে সেক্সের বিনিময়ে তারাও এ ভাবে রোজগারের অন্য পন্থা বার করেছেন। কিন্তু এত জাঁকজমকের জীবনে, ভালো বেতনের সঙ্গে এর সম্পর্ক রয়েছে কি? উত্তরটা এয়ার হোস্টেসরাই দিয়েছেন। অনেকেই জানিয়েছেন, শুধুমাত্র রোজগারই একমাত্র কারণ নয়। দীর্ঘদিন নিকটজনের কাছ থেকে দূরে থাকায় শারীরিক চাহিদাও এর পেছনে অন্যতম কারণ।

 

অন্যরা যা পড়ছেন…

মৃত্যু নিশ্চিত জেনে প্রেমিককে বিয়ে করলেন প্রেমিকা-পড়ুন করুন কাহিনীযুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের নক্সভিল শহরে একটি হাসপাতালে ভর্তি রয়েছেন রোন্ডা বিভেন্স (২৮)। ভুগছেন দুরারোগ্য ব্যাধি ক্যানসারে। চিকিৎসকরা জানিয়েছেন, রোন্ডার হাতে সময় রয়েছে আর মাত্র কয়েক দিন। আর এই শেষ সময়ে মৃত্যু নিশ্চিত জেনেও প্রেমিক ম্যাথিউ ম্যাহকে (২৯) বিয়ে করলেন রোন্ডা।সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়েছে এই তথ্য। রোন্ডা ও ম্যাথিউ সেই স্কুলজীবন থেকে একে-অপরকে ভালোবাসেন। এত দিন তাঁরা একসঙ্গে বসবাস করেছেন। আছে দুটি সন্তানও। এত দিন করি করি করে আটকে ছিল তাঁদের বিয়ে।

১২ মাস আগে ক্যানসারে আক্রান্ত হন রোন্ডা। এরপর অস্ত্রোপচার করে কেটে ফেলা হয় তাঁর পা। এ ছাড়া চলছিল কেমোথেরাপি। কিন্তু হঠাৎ করেই ক্যানসারের জীবাণু ছড়িয়ে পড়ে রোন্ডার ফুসফুসে। ক্ষীণ হয়ে আসে তাঁর বেঁচে থাকার সম্ভাবনা। সম্প্রতি চিকিৎসকরা জানান, রোন্ডার হাতে সময় আছে আর মাত্র কয়েক দিন।আসন্ন মৃত্যুর খবর শোনার পর রোন্ডা সিদ্ধান্ত নিলেন, বিয়ে করবেন সারা জীবনের সঙ্গী ম্যাথিউকে। এ বিষয়ে ম্যাথিউ জানান, ‘আমরা সব সময় বলতাম, আমাদের খুব ধুমধাম করে বিয়ে হবে।যদি কোনোকিছু ঘটেও যায়, তারপরও আমরা যেভাবেই হোক বিয়ে করব।’রোন্ডা-ম্যাথিউর বিয়ের একটি ভিডিও প্রকাশ হয় ইন্টারনেটে। সেখানে দেখা যায়, রোন্ডা হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। আর দুজন বিয়ের প্রতিশ্রুতিগুলো একে-অপরকে শোনাচ্ছেন। এরপর নতুন দম্পতি কান্নায় ভেঙে পড়েন।

 

দিনের আলোচিত আরও সংবাদ পড়ুন

‘তুমিই আছো, যে জিতাইতে পারে’

শাকিব-বুবলির নতুন গানে দর্শক পাচ্ছেন ঈদের আনন্দ

 

তাহসান-মিথিলার বিচ্ছেদ নিয়ে নাটক!

 

কোরবানির দিনে মারাত্বক এই ভুলটিতে আল্লাহর আরশ কেঁপে ওঠে!

 

 

বৌ হারালেন কমলেশ বাবার কাছে এসে!

 

আদালতে স্বীকারোক্তি: চলন্ত বাসে গণধর্ষণ করে হত্যার লোমহর্ষক বর্ণনা

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *