173518

ভাতিজা কর্তৃক চাচী ৮ মাসের অন্ত:স্বত্ত্বা! এরপর দুজনই উধাও, এলাকায় তোলপাড়

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সরাগী গ্রামে ভাতিজা কর্তৃক চাচী ৮ মাসের অন্ত:স্বত্ত্বা হওয়াকে কেন্দ্র করে স্থানীয়ভাবে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। ঘটনাটি এলাকায় প্রকাশ হলে ভাতিজা চাচীকে নিয়ে উধাও হয়েছে। অপর দিকে এ ন্যাক্কারজনক ঘটনাকে ধামাচাপা দিতে স্থানীয় একটি মহল চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার সরাগী গ্রামের মালেশিয়া প্রবাসী ছানোয়ার হোসেনের ছেলে সজিবের সাথে তার চাচী দুবাই প্রবাসী জসিমের স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে অনৈতিক সম্পর্ক গড়ে উঠলে এক পর্যায়ে ভাতিজা সজিব কর্তৃক চাচী ৮ মাসের অন্ত:স্বত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি স্থানীয়ভাবে প্রকাশহলে সজিব তার পাইকড়া গ্রামের মামাদের মাধ্যমে ওই অন্ত:সত্ত্বা প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও হয়ে যায়। এমনকি সজিবসহ তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে আত্মগোপনে রয়েছে।

অপরদিকে এ ঘটনাকে ধামাচাপা দিতে সজিব সহ তার আত্মীয় সজনরা স্থানীয় প্রভাবশালী মাতাব্বরদের অর্থের বিনিময়ে ম্যানেজ করে বিষয়টি ধামাচাপা দেয়ার অপচেষ্টা চালাচ্ছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

অন্যদিকে ৮ মাসের অন্ত:সত্ত্বার পিতা ও মা তার মেয়েকে ওই বাড়ীতে না পাওয়ায় এবং বিষয়টি জানতে পেয়ে মেয়েকে উদ্ধারের জন্য কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

কালিহাতী থানার তদন্তকারী এসআই টিটু চৌধুরী সাংবাদিকদের জানান, দম্পত্তির তদন্তকালে ভিকটিম ও আসামীকে পাওয়া যায়নি। তবে শনিবার উভয়পক্ষ স্থানীয়ভাবে সমঝোতার লক্ষ্যে বসার কথা রয়েছে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *