173278

আইসিসি বিশ্ব একাদশে ওপেনার ব্যাটসম্যান টাইগার তামিম

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে বিশ্ব একাদশের বিপক্ষে আসন্ন ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের পাকিস্তান দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আগামী ১২, ১৩ ও ১৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে এই সিরিজ। আর পাকিস্তানের বিপক্ষে আইসিসি বিশ্ব একাদশেও ওপেনার ব্যাটসম্যান টাইগার তামিম।

‘স্বাধীনতা কাপ’ নামের এই সিরিজে পাকিস্তান দলের নেতৃত্ব দেবেন সরফরাজ আহমেদ। পিসিবির দল নির্বাচক কমিটির প্রধান ইনজামাম উল হক বলেছেন, ‘কন্ডিশন এবং সাম্প্রতিক সময়ে ঘরোয়া ও আন্তর্জাতিক পর্যায়ে ক্রিকেটারদের পারফরমেন্স বিবেচনা করে দল নির্বাচন করা হয়েছে। ‘

পাকিস্তান দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটকিপার), ফখর জামান, আহমেদ শেহজাদ, বাবর আজম, শোয়েব মালিক, উমর আমিন, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মুহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, হাসান আলী, আমির ইয়ামিন, রুম্মন রইস, উসমান সিনওয়ারি, সোহেল খান।

এর আগেই অবশ্য ঘোষিত হয়েছে বিশ্ব একাদশের দল। ৭টি দেশের ক্রিকেটাররা আছেন এই দলে। এতে আছেন, ফাফ দু প্লেসি (অধিনায়ক), তামিম ইকবাল, হাশিম আমলা, স্যামুয়েল বদ্রি, জর্জ বেইল, পল কলিংউড, বেন কাটিং, গ্রান্ট এলিয়ট, ডেভিড মিলার, মর্নে মর্কেল, টিম পাইন, থিসারা পেরেরা, ইমরান তাহির, ড্যারেন স্যামি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *