173211

হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মম

ঈদুল আজহার নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন জাকিয়া বারী মম। তারই ফাঁকে জানালেন, হিন্দি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। ফেসবুকে প্রকাশ করলেন ফার্স্টলুক পোস্টার।

নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন ফয়সাল সাইফ। চিত্রনাট্য লেখা হয়েছে ঋতুপর্ণ ঘোষের নারীকেন্দ্রিক গল্প অবলম্বনে। অর্থাৎ, অভিনয়ের দারুণ সুযোগ পাচ্ছেন নায়িকা।

পরিচালকের ভাষায়, ডার্ক থ্রিলার ধাঁচে নির্মিত হবে সিনেমাটি। তার ছাপ পাওয়া গেল পোস্টারে দৃশ্যমান শব্দ-বাক্যে। যা বিতর্কের জন্ম দেবে সন্দেহ নেই। পোস্টারে লেখা আছে কাস্টিং কাউচ, সমকামিতা, শিশু নির্যাতন ও আত্মহত্যাসহ অনেক কিছু।

জানা গেছে, ইতোমধ্যে মম চিত্রনাট্য হাতে পেয়েছেন। পড়ে ‘হ্যাঁ’ও বলেছেন। চুক্তিবদ্ধ হওয়ার জন্য ৭ সেপ্টেম্বর ভারত যাচ্ছেন তিনি। নভেম্বরে সিনেমাটির ক্যামেরা ওপেন হবে।

লাক্স সুপারস্টার হওয়ার সুবাদে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’-এ অভিনয়ের সুযোগ পান মম। সিনেমাটি মুক্তি পায় ২০০৭ সালে, মম জিতে নেন সেরা অভিনেত্রীর জাতীয় পুরস্কার। দীর্ঘ বিরতির পর তাকে দেখা যায় ‘প্রেম করবো তোমার সাথে’ ও ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে। এর মধ্যে দ্বিতীয় সিনেমাটি বেশ প্রশংসিত হয়েছে। হাতে আছে ‘স্বপ্নবাড়ি’ ও ‘আলতাবানু’।

এদিকে বাংলাদেশি তারকার সঙ্গে আগেও কাজ করছেন ফয়সাল সাইফ। এ নির্মাতার মুক্তি প্রতীক্ষিত ‘শয়তান’ নামের সিনেমায় অভিনয় করেছেন নিরব। এ তারকার সঙ্গে একটি সিনেমার জন্য গানের শুটিং করেছিলেন মম। মাঝে বছর কেটে গেলেও বাকি দৃশ্যায়নের কোনো আপডেট নেই।

ad

পাঠকের মতামত