173204

‘কমেন্টের আগে ভাবো আমিও তো কারও বোন, কারও মেয়ে…’

গেল রোজার ঈদে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনিত ‘বস টু’। সিনেমার একটি গান নিয়ে তুমুল বিতর্কের মুখে পড়েন এই অভিনেত্রী । ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামে আইটেম গানে নুসরাত ফারিয়া পারফর্ম করেছেন কলকাতার নায়ক জিৎ-এর সঙ্গে। গানটিতে খোলামেলা পোশাক আর আবেদনময়ী নাচের কারণে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে।

পরে অবশ্য গানটি ইউটিউব থেকে সরিয়ে ফেলার নির্দেশ দেয় আদালত। এসব নিয়ে বিভিন্ন সময় নিজের বক্তব্য প্রকাশ করেছেন ফারিয়া। ভক্তদের উদ্দেশ্যে আবারও নিজের অবস্থানটাও পরিস্কার করলেন এই নায়িকা।

বন্ধু ও ভক্তদের প্রশংসা করে ফারিয়া বলেন, আমাকে নিয়ে নানা সমালোচনা হচ্ছে। আমি কখনোই আমার সমালোচকদের হিট ব্যাক করবো না। কারণ আজ যে নুসরাত ফারিয়া আপনার সামনে বসে কথা বলছে, এটা শুধু তাদের কারণেই সম্ভব হয়েছে। তারা একটা আরজেকে সিনেমা কর, সিনেমা কর, সিনেমা কর বলে আজকে মুভি করিয়েছে। তাই আজ আমি যা, তার জন্য আমি আমার ফ্যানদের কাছে দায়বদ্ধ।

ফারিয়া আরো বলেন, ‘আমি হয়তো অস্ট্রেলিয়া চলে যেতাম, পড়াশোনা করতাম বা অন্যকিছু একটা। আমি ফ্যানদের একটা কথাই বলবো। তোমরা আমাকে বানিয়েছো, তোমাদেরই দায়িত্ব আমাকে মনিটর করা। তবে আমাকে নিয়ে কমেন্ট করার আগে যদি ভাবো আমিও তো কারও বোন, কারও মেয়ে…।’

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *