173174

‘মৌসুমী-ওমর সানির সদস্যপদ স্থগিত করা হয়নি’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত কমিটিতে চিত্রনায়িকা মৌসুমীর স্থলাভিষিক্ত হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। আজ বৃহস্পতিবার সন্ধায় কার্যকরী কমিটির সভায় মৌসুমীর স্থলে সর্বসম্মতিতে নিপুণকে নেওয়া হয়।

একই সভায় শাকিব খানের সাথে অভিনয় কার্যক্রমে অংশ নেওয়ায় চিত্রনায়ক ওমর সানি ও চিত্রনায়িকা মৌসুমীসহ ১০ জনের সদস্যপদ স্থগিত করা হয়েছে বলে জানা যায়। এছাড়াও শিল্পী সমিতির কোষাধ্যক্ষ কমল এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাকির হোসেনের পদ স্থগিত করা হয়েছে বলেও জানা যায়।

তবে এ তথ্য অস্বীকার করেছে শিল্পী সমিতি। এমন কোনো সিদ্ধান্তই নেওয়া হয়নি বলে জানিয়েছে শিল্পী সমিতি। এ বিষয়ে চিত্রনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য সাইমন সাদিক বলেন, ‘আজ শিল্পী সমিতির সভা ছিল, সভায় মৌসুমী আপা ও সানি ভাইয়ের সদস্যপদ স্থগিতের বিষয়ে সিদ্ধান্ত পরের কথা- কোনো আলোচনাই হয়নি। আমি নিজেই সভায় উপস্থিত ছিলাম। সভায় কার্যনির্বাহী সদস্য মৌসুমী আপার স্থলে নিপুণকে আপাকে অন্তর্ভুক্ত করা হয়েছে। ‘

সাইমন আরো বলেন, কোষাধক্ষ কমলের স্থলে ফরহাদ কাজ করবেন এবং জাকিরের বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। এছাড়া সভায় বন্যার্তদের ত্রাণ বিতরণ রাজ্জাক আংকেলের মিলাদ মাহফিলে অংশ নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে বলে জানান তিনি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *