173183

কার ইশারায় আটকে যাচ্ছে শাকিবের ছবির শুটিং?

শাকিব খান একদিকে আর পুরো ইন্ডাস্ট্রির নেতারা আরেকদিকে তবু যেন পাল্লাটা শাকিবের দিকেই ভারি। আর এই শাকিবকেই আটকানোর সকল রকম চেষ্টা চলছে বলে মনে করছে শাকিব ভক্তরা। শাকিবের বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র চলছে বলেও সোশাল মিডিয়ার শাকিব ভক্তদের গ্রুপগুলোতে বিস্তর আলোচনা হচ্ছে।

ঢাকার লোকেশনে ২১ আগস্ট শুটিং শুরুর কথা ছিল ‘আমি নেতা হবো’ ছবির। কিন্তু ছবির চিত্রগ্রাহক, ফাইট ডিরেক্টর, নৃত্য পরিচালকসহ বেশ কিছু টেকনিশিয়ান কাজ করতে চাইছেন না বলে জানিয়েছেন ছবির পরিচালক উত্তম আকাশ।

তিনি বলেন, ‘আমি নেতা হবো’ কাজ করতে গিয়ে তারা নিরাপত্তার অভাববোধ করছেন। কীসের এই ভীতি? ছবির প্রযোজক সেলিম খান বলেন, আমার মনে হয়, চলচ্চিত্র পরিবারের নেতারা টেকনিশিয়ানদের ভয়ভীতি দেখাচ্ছেন।

উত্তম আকাশ বলেন, উচ্চ আদালতের আদেশে শাপলা মিডিয়ার এই ছবিসহ আরও দুটি ছবির কাজে শাকিব খানের সঙ্গে চলচ্চিত্রের সব সংগঠনের কর্মীদের সহযোগিতার কথা বলা হয়েছে। সেই রায় নিয়েই আমরা শুটিং শুরু করি। ছবির ২৫ ভাগ কাজও শেষ হয়েছে। মাঝপথে এসে কেন এমন হচ্ছে, বুঝতে পারছি না।

জানা যায়, চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ও অভিনেতা ফারুক সম্পর্কে বিরূপ মন্তব্য করার অভিযোগে শাকিব খানের সঙ্গে সংগঠনটির দ্বন্দ্ব তৈরি হয়। সে সময় চলচ্চিত্র পরিবারের অন্তর্ভুক্ত কোনো সংগঠনের নেতাকর্মীকে শাকিব খানের সঙ্গে কাজ না করার বিষয়ে চিঠি দিয়ে অনুরোধ করেন তাঁরা। প্রযোজক সেলিম খান মনে করছেন এসব কারণেই ঘটনাগুলো ঘটছে।

তবে অভিযোগ অস্বীকার করলেন চলচ্চিত্র পরিবারের সদস্যসচিব ও চিত্রপরিচালক বদিউল আলম খোকন প্রযোজক সেলিম খানের ব্যাখ্যাকে উড়িয়ে দিয়ে বলেন, আমরা কেন ভয়ভীতি দেখাব, কে কাজ করবে না করবে সেটা তাঁদের বিষয়। তবে টেকনিশিয়ানদের বক্তব্য তারা চলচ্চিত্র পরিবারের সকলে মিলেমিশে কাজ করতে চায়। তাহলে এখন সমাধান কী হবে? ছবিটির ভবিষ্যৎ কী? শাকিব খানের সাথে চলচ্চিত্র পরিবারের সমঝোতা?

ad

পাঠকের মতামত