172966

মানুষের ঢল শেষ শ্রদ্ধায়

বাংলা সিনেমার কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাকে এক নজর দেখতে কেন্দ্রীয় শহীদ মিনারে সাধারণ মানুষের ঢল নেমেছে। দুপুর ১২টা ২৮ মিনিটে শহীদ মিনারে রাজ্জাকের মরদেহ আনা হয়। সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ শহীদ মিনারে ২ ঘণ্টা রাখা হবে।

সকালে বৃষ্টি হওয়াতে শোক মঞ্চ তৈরির কাজ শুরু করতে একটু দেরি হলেও সকাল সাড়ে ১০টা থেকেই কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ ভিড় করতে থাকে। সবার মুখে একই প্রশ্ন কখন আসবে মরদেহ। কখন তারা শেষবারের মতো প্রিয় নায়কের মুখদর্শন করতে পারবেন। শেষবারের মত শ্রদ্ধা জানিয়ে চিরবিদায় দিতে পারবেন।

নায়করাজ রাজ্জাককে চিরবিদায় ও শ্রদ্ধা জানানোর অনুষ্ঠানে যে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের মঞ্চের চারপাশে অবস্থান করতে দেখা গেছে। বিভিন্ন গণমাধ্যম কর্মীরাও পেশাগত কাজে অনেক আগেই এখানে অবস্থান করছেন। বিশেষ করে বিভিন্ন টিভি চ্যানেল শেষ শ্রদ্ধা জানানোর অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারের জন্য প্রস্তুতি নিয়ে রেখেছে।
সম্মিলিত সাংস্কৃতিক জোট নেতারা জানান, নায়করাজ রাজ্জাকের প্রতি সর্বস্তরের জনগণ যেন সুষ্ঠুভাবে শেষ শ্রদ্ধা জানাতে পারেন সেদিকে তারা খেয়াল রাখবেন। লাশ আনার পর হুড়োহুড়ি না করে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে সবাইকে শ্রদ্ধা জানানোর আহ্বান জানান।

সূত্র: জাগো নিউজ

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *