172989

অবশেষে আসছেন মহানায়কের মেজো ছেলে বাপ্পি, দাফন হবে কাল

কেন্দ্রীয় শহীদ মিনারে সর্ব সাধারণের শ্রদ্ধা জানানো শেষে নায়করাজের মরদেহ নিয়ে যাওয়া হয়েছে গুলশানের আজাদ মসজিদে। সেখানে বাদ আসর তার জানাজা অনুষ্ঠিত হবে। তবে আজ সমাহিত করা হবে না নায়করাজকে।

রাজ্জাকের দীর্ঘদিনের সহকর্মী অভিনেতা আলমগীর বলেন, ‌‘অবশেষে নায়করাজকে আগামীকাল দাফন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। উনার মেজ ছেলে বাপ্পি নিশ্চিত করেছে আগামীকাল ভোরে সে ঢাকায় পৌঁছাবে। বাপ্পি ও তার পরিবারকে বহনকারী ফ্লাইট আগামীকাল সকাল সোয়া ৪টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। সে টার্কিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে আছে এখন। কয়েকটি ঘণ্টার জন্য বাবাকে শেষ দেখতে পারবে না ছেলেটা, এটা আসলে মেনে নেয়া যায় না।

তাই আজাদ মসজিদের ইমামের সঙ্গের আলাপ করে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামীকাল বুধবার (২৩ আগস্ট) সকাল ১০টায় বনানী বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে রাজ্জাক ভাইকে।’

আলমগীর আরও বলেন, ‌‘তবে আজ বাদ আসর বিকাল ৫টার দিকে গুলশান আজাদ মসজিদে নায়করাজের জানাজা হবে। এরপর তার মরদেহ ফের হিমঘরে রাখা হবে।’

প্রসঙ্গত, গতকাল সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ্জাক। এরপর রাতে তার মরদেহ ইউনাইটেড হাসপাতালের হিমঘরে রাখা হয়।

আজ (মঙ্গলবার) সকাল ১১টা ২০ মিনিটে এফডিসিতে জানাজা শেষে নায়করাজের মরদেহ নেয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে রাজনৈতিক, সংস্কৃতিক ব্যক্তিত্বসহ সর্বস্তরের জনগণ শেষবারের মতো নায়করাজ রাজ্জাককে শ্রদ্ধা জানান।
সূত্র: জাগো নিউজ

ad

পাঠকের মতামত