সাবিত্রী হয়ে বিতর্কে জড়ালেন পর্ন তারকা লুসি পিন্ডার

Lucy-Pinder-38বিতর্কে জড়াল ওয়ারিয়র সাবিত্রী। এই ছবি দিয়েই সিনেমা জগতে প্রবেশ করছেন পর্নস্টার লুসি পিন্ডার। ব্যক্তিগতভাবে লুসিকে নিয়ে বিতর্ক না হলেও তাঁর সিনেমাটি বিতর্কে জড়িয়েছে।

ছবিতে যে দু’জন প্রধান নারী চরিত্র আছেন, তার একটিতে অভিনয় করছেন লুসি। অন্য চরিত্র সাবিত্রীতে অভিনয় করছেন নিহারিকা রাইজ়াদা। সাবিত্রী-সত্যবানের গল্পকে এযুগের মতো করে সাজিয়ে ছবিটি বানিয়েছেন হলিউডের পরিচালক পরম গিল। বিতর্ক উঠেছে সেখানেই।

সাবিত্রী এখানে আধুনিকা। তবে যমরাজের গল্পটা ছবিতে অটুট রেখেছেন পরিচালক। কিন্তু সাবিত্রীর এই মর্ডানাইজ়েশন মানতে পারেনি অনেকেই। রায়পুর ও লুধিয়ানায় পরিচালক পরম গিলের ছবি পোড়ানো হয়েছে। গিল নাকি অনেক হুমকিও পেয়েছেন। তাঁর ব্যক্তিগত ওয়েবসাইট হ্যাক করা হয়েছে।

অভিযোগ, পুরাণের চরিত্রদের নিয়ে পাশ্চাত্য ভাবধারায় সিনেমা বানিয়ে তিনি অনেক মানুষের অনুভূতিকে আঘাত করেছেন। তবে পরিচালক বলছেন অন্য কথা। তাঁর মতে, নির্ভয়া কাণ্ড থেকে অনুপ্রেরণা পেয়েই তিনি ছবিটি বানানোর কথা ভাবেন। তাঁর মনে হয়েছিল, নারীর ক্ষমতায়ন দরকার। তাদের নিজেদের রক্ষা করার জন্য মার্শাল আর্ট শেখা দরকার। তাই ওয়ারিয়র সাবিত্রী ছবিটিতে তিনি মেয়েদের অন্যভাবে দেখিয়েছেন।

ছবির প্রমোশনের জন্য গিল ও লুসি পিন্ডারের লস অ্যাঞ্জেলস থেকে ভারতে আসার কথা ছিল। কিন্তু নিরাপত্তার কারণে তাঁরা যাত্রা বাতিল করেছেন। পিন্ডার জানিয়েছেন, এটি তাঁর প্রথম বলিউড ছবি। ভারতে আসতে না পেরে তাঁর খারাপ লাগছে।

আগামীকাল ভারত ও অ্যামেরিকায় রিলিজ় করার কথা ছিল ওয়ারিয়র সাবিত্রীর।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *