মিশু সাব্বির বহুত বেকায়দায়

Mishu-Mehjabinভাই কিছু একটা করেন, আপনারা সাংবাদিক ভাইয়েরা না করলে কে করবে? ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বিরকে ফোন দিতেই এই বাক্য শুনতে হলো।

কি হয়েছে ভাই? প্রশ্ন করতেই তিনি বলতে শুরু করলেন, ‘আমি ত্যক্ত বিরক্ত হইয়া গেলাম, আমার নামে ফেক আইডি খুইলা আমারে জ্বালাইতাছে। চিন্তা করতে পারেন ভাই কত বড় বদমাইশ, ফলোয়ার আবার অনেক প্রায় ৪০ হাজার হইছে। এখন কেমনে এইটারে আমি ডিলিট করুম? আমি তো চেষ্টা চালাইতাছি, আপনারা একটু আমার ভক্তগোরে (ভক্তদের) বইলা দ্যান।’

মিশু সাব্বির যা জানালেন, তার সারমর্ম হচ্ছে, মিশু সাব্বির নামের একটি ফেসবুক আইডি খোলা হয়েছে যেখানে ফলোয়ার এখন প্রায় ৪০ হাজার। এই আইডি রিপোর্ট করেও সমস্যার সমাধান হচ্ছে না। এমন অবস্থায় বেশ বেকায়দায় আছে এই অভিনেতা। একটা ফেক আইডি নানান ঝামেলার সৃষ্টি করতে পারে এটা নিয়েও তিনি চিন্তিত। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারস্থ হয়েছেন তিনি। দেখা যাক সমস্যার সমাধান মেলে কি না!

জানা গেছে, মিশু সাব্বিরের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে অনলাইনের একটি সংঘবদ্ধ গোষ্ঠী মিশু সাব্বিরের নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ফ্যান পেইজ খোলে। টেলিভিশন মিডিয়ায় মিশু দারুণ জনপ্রিয় হওয়ায় তার নামের পেইজে লাইক পড়তে শুরু করে। যার ফলোয়ার লক্ষাধিক। আরে এই পেইজ থেকে প্রতিনিয়ত ছড়ানো হচ্ছে অশ্লীল ভিডিও লিংক ও কন্টেন্ট। কিন্তু আদতে মিশু সাব্বিরের নিজস্ব ফেসবুক আইডি ছাড়া কোনো ফ্যান পেইজ নেই। তিনি নিজস্ব আইডির মাধ্যমেই ভক্তদের সাথে যোগাযোগ রক্ষা করে চলেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *