ঝামেলা চুকিয়ে ‘নিষিদ্ধ প্রেমে’ নায়িকা সিমলা

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমার পরিচালক রুবেল আনুশ এবং সিনেমার নায়িকা সিমলার মধ্যে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল। নানা বিষয়ে পাল্টা-পাল্টি অভিযোগের কারণে এতদিন বন্ধ ছিল সিনেমাটির শুটিং। তবে সব ঝামেলা চুকিয়ে এ সিনেমার শুটিংয়ে ফিরেছেন নায়িকা সিমলা।

বৃহস্পতিবার বিএফডিসিতে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ সিনেমার বাকি অংশের শুটিং শুরু হয়েছে। এতে সিমলা কিছু সিকুয়েন্সের শুটিং করছেন। এরপর রাতে এ সিনেমার গানের দৃশ্যের শুটিং করা হবে। এতে সিমলা ও মামুন অংশ নিবেন বলে জানান সিনেমাটির পরিচালক রুবেল আনুশ।

simlaএ প্রসঙ্গে রুবেল আনুশ বলেন, ‘সিমলা আপুর সঙ্গে এখন কোনো ঝামেলা নেই। আমাদের নিজেদের সব সমস্যা সমাধান করে ফেলেছি। এখন গানের শুটিং শেষ হলেই সিনেমার ক্যামেরা ক্লোজ করা হবে।’

আশা তিশা প্রযোজিত এ চলচ্চিত্রে সিমলার সঙ্গে মূল চরিত্রে অভিনয় করছেন ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত মামুন। এছাড়া আরো অভিনয় করেছেন আবুল হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

এর আগে রুবেল আনুশের বিরুদ্ধে তার সঙ্গে বাজে ভাষায় কথা বলেছেনসহ বিভিন্ন অভিযোগ তোলেন চিত্রনায়িকা সিমলা। আর এ অভিনেত্রীর বিরুদ্ধে শুটিং সেটে দেরি করে যাওয়া নিয়ে অভিযোগ তোলেন পরিচালক রুবেল।

ad

পাঠকের মতামত