সাদ আমাকে বোকা বানিয়েছে: তিন্নি

Tinni-2nd Husband1দ্বিতীয় স্বামী আদনান হুদা সাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলেছেন মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। শনিবার ফেসবুকে নিজের অ্যাকাউন্টে একটি পোস্ট লিখে সবাইকে বিষয়টি জানান তিনি। পোস্টটির সঙ্গে নিজের মেয়ের একটি ছবিও দিয়েছেন তিন্নি।

তিন্নি ফেসবুকে দাবি করেন, সাদ একজন প্রতারক ও অসুস্থ। তিন্নি অভিযোগ করে বলেন, তাঁর স্বামী তাঁকে বোকা বানিয়েছেন এবং অবরুদ্ধ করে রেখেছেন। এর পর তাঁর ওপর নির্যাতন চালানো হয়েছে বলেও অভিযোগ করেন তিন্নি। তিনি বাড়ি ছেড়ে দিয়েছেন। বাড়িকে একটি টোপ হিসেবে উল্লেখ করেন তিনি।

এ বিষয়ে রবিবার তিন্নি বলেন, ‘হ্যাঁ,আমি এখন সাদদের বাসায় নেই। আমি আমার মায়ের বাসা ইস্কাটনে এখন আছি।  এটা সত্যি সাদদের বাসায় আমাকে অনেক কষ্ট করতে হয়েছে। এজন্য আমি চলে এসেছি।’

শ্বশুড়বাড়িতে আবার যাবেন কিনা জানতে চাইলে তিন্নি বলেন, ‘এ বিষয়ে এখন কিছু বলতে চাই না। সাদের সঙ্গে আলাপ করব। তারপর সবাইকে জানাবো কী সিদ্ধান্ত নিচ্ছি।’

২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে বিয়ে করেন তিন্নি। তাঁদের আরিশা নামের একটি মেয়েও রয়েছে। এটা তিন্নির দ্বিতীয় বিয়ে ছিল।

এর আগে ২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে ভালোবেসে বিয়ে করেছিলেন তিন্নি। তাঁদের ওয়ারিশা নামের একটি কন্যাসন্তানও রয়েছে। ২০১২ সালে হিল্লোলের সঙ্গে বিচ্ছেদ হয় তিন্নির।

গেল বছরের শেষের দিকে সুজন শাহরিয়ারের পরিচালনায় ‘একই বৃত্তে’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর তিন্নি মিডিয়ায় ফিরেছিলেন। চলতি বছরে আরও একটি নাটকে অভিনয় করেছেন তিনি। কিন্তু আপাতত নাটক কিংবা মডেলিং থেকে দূরে আছেন তিন্নি।

প্রসঙ্গত, স্বামীর সঙ্গে তিন্নির এই ছবিটি ২০১৫ সালের ১৫ নভেম্বর ধানমণ্ডি লেকে নাটকের একটি গানের শুটিংয়ের সময় তোলা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *