তিন্নির দ্বিতীয় সংসারও ভাঙছে

Tinni-2nd marriageআবার ঘর ভাঙছে মডেল-অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নির। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার একটি পোস্ট এমন ইঙ্গিতই দিচ্ছে। এতে তিনি স্বামী আদনান হুদা সাদের নির্যাতনের শিকার হয়েছেন বলেও জানান।

১৩ আগস্ট নিজের ফেসবুক পেজে তিন্নি লিখেছেন, ‘আমার সঙ্গে অন্যায় হলো। সাদ প্রতারণা করার কথা প্রকাশ্যে ঔদ্ধত্য নিয়ে বলে বেড়ায়। এটা তার অসুস্থতা। অপকর্ম করে আমাকে দিন-রাত বোকা বানিয়েছে সে। আমাকে বন্দি রেখে নির্যাতন করেছে। তাই তার বাসা ছেড়ে দিয়েছি।’

৩ ঘণ্টার ব্যবধানে ফেসবুকে হতাশা নিয়ে নির্যাতিত হওয়ার কথাগুলো দুবার লিখেছেন তিন্নি। সঙ্গে যুক্ত করেছেন ছোট মেয়ের ছবি। তার এ পোস্ট ঘিরে ক্রমেই আলোচনা বাড়ছে।

২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি পরিবারের অমতে দ্বিতীয়বার বিয়ে করেন তিন্নি। আদনান হুদা সাদের সঙ্গে সংসার ভালো চলছে না, এমন গুঞ্জনের সত্যতা জানালেন তিন্নি নিজেই। এবার কি দ্বিতীয় ঘরও ভাঙছে তার?

এর আগে প্রেমের সফল সমাপ্তি আনতে তিন্নি বিয়ে করেন অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে। একটা সময়ে দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়। এর পর থেকে তিন্নি মা ও একমাত্র মেয়ে ওয়ারিশাকে নিয়েই ছিলেন। সাদের ঘরেও তার এক কন্যাসন্তান আছে। ওর নাম আরিশা।

গত বছরের সেপ্টেম্বরে মা কস্তুরী দত্ত মজুমদারের লেখা নাটকের মাধ্যমে অভিনয়ে প্রত্যাবর্তন হয়েছিল তার। ‘একই বৃন্তে’ নামে এ নাটকটি পরিচালনা করেন সুজন শাহরিয়ার। ওই পর্যন্তই। এর পর আবার আড়ালে চলে যান তিন্নি। নতুন করে কাজে ফিরবেন কিনা, তা জানা যায়নি।

ad

পাঠকের মতামত