অজয়-হাশমির সাথে সানি লিওনের রসায়ন

ajay-devgan-sunny-leone-emran-hashmসানি লিওন। ছিলেন সাবেক পর্নো তারকা। বর্তমানে বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী তিনি। এক সময় ছিল যখন সানির সঙ্গে পর্দায় হাজির হতে অনেকেই নাক কুঁচকিয়েছেন। কিন্তু আবেদনময়ী রূপ দিয়ে বলিউডে নিজের অবস্থান ঠিকই পাকা করেছেন সেনসেশন সানি লিওন।

কিছুদিন আগে ‘রইস’ সিনেমার ‘লাইলা ও লাইলা’ শিরোনামের একটি আইটেম গানে শাহরুখ খানের সঙ্গে কোমর দুলিয়েছেন সানি। এবার শোনা যাচ্ছে অজয় দেবগন এবং ইমরান হাশমির সঙ্গে ‘বাদশাহো’ সিনেমার আইটেম গানে নাচবেন ‘মাস্তিজাদে’ খ্যাত এ অভিনেত্রী।

বিষয়টি সম্পর্কে ‘বাদশাহো’ সিনেমার পরিচালক মিলন লুথরিয়া ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘সানিকে বেশ কয়েকটি জনপ্রিয় গানে দেখা গেছে। কিন্তু আমি মনে করছি, এবার তাদের (অজয় এবং সানি) রসায়ন অসাধারণ হবে। তারা অনলাইনেও বেশ জনপ্রিয়। সুতরাং, আমি আত্মবিশ্বাসী তারা দর্শকের মনে ভালো উৎসাহ জাগাবে।’

পরিচালক আরো জানিয়েছেন, এ গানটি ‘বাদশাহো’ সিনেমায় আরো বিনোদন জোগাবে। পাশাপাশি সানি লিওনকে এতে ভিন্ন রূপে উপস্থাপন করা হবে।

‘বাদশাহো’ সিনেমায় অভিনয় করছেন অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়েনা ডিক্রুজ প্রমুখ। এক সময় সানির সঙ্গে পর্দায় হাজির হতে অস্বীকৃতি জানিয়েছিলেন ইমরান হাশমি। তবে গানটিতে তাকেও দেখা যাবে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

এর আগে লাইলা (শুটআউট অ্যাট ওয়াদালা), বেবি ডল (রাগিনি এমএিএস-টু) এবং পিংক লিপস (হেট স্টোরি-টু)-এর মতো জনপ্রিয় আইটেম গানে দেখা গেছে সানিকে।

সানি এখন ব্যস্ত ‘তেরা ইন্তেজার’ সিনেমার শুটিং নিয়ে। সিনেমাটিতে সানির বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান। এছাড়া আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে এ অভিনেত্রীর ইরোটিক-থ্রিলার ‘বেঈমান লাভ’। আগামীতে ‘টিনা অ্যান্ড লোলো’ শিরোনামের একটি সিনেমাতেও দেখা যাবে সানিকে।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *