শ্যুটিং স্পটে অনৈতিক আচরণ নায়িকা শিমলার

simla_ছবির শুরু থেকে শেষ পর্যন্ত নিষিদ্ধ গল্পের পরিচালক রুবেল আনুশের অভিযোগ ছিল অভিনেত্রী শিমলার বিরুদ্ধে। ২০১৪ সালে শুরু হওয়া এই ছবির শুটিং শেষ করলেন গতকাল সোমবার। কিন্তু তারপরেও শেষটা অতৃপ্তির সাথে শেষ হলো।

শিমলার অসহযোগিতার কারণে গত বছরের শেষ দিকে ছবির গল্প পরিবর্তন করেতে চেয়েছিলেন পরিচালক। বারবার যোগাযোগ করা সত্বেও শিমলাকে পাওয়া যাচ্ছিল না। যখন পাওয়া গেল তখন তিনি দেশের বাইরে। এই অবস্থায় কিভাবে ছবির শুটিং শেষ হবে? তখনই গল্প পরিবর্তনের সিদ্ধান্ত নেন। কিন্তু কিছু শুভাকাঙ্ক্ষীর পরামর্শে ফের অপেক্ষা করেন পরিচালক। সর্বশেষ শিমলাকে নিয়ে নগরীর প্রিয়াঙ্কা শুটিং হাউজে মোটামুটি শুটিং এগিয়ে নেন।

কিন্তু তারপরেও ঘটে বিপত্তি। নিষিদ্ধ গল্প ছবিটি একটি অসম প্রেমের গল্প নিয়ে নির্মিত ছবি। যেখানে অভিনেত্রী শিমলার বিপরীতে অভিনয় করেছেন ‘ঘেটুপুত্র কমলা’ খ্যাত মামুন। গতকাল ছিল শেষ শুটিং এর দিন।

পরিচালক রুবেল আনুশ বলেন, আমরা পুরো ইউনিট সকাল ৮টা থেকে রেডি হয়ে সেটে অপেক্ষায় ছিলাম। একই সময়ে আমি নায়িকাকে আনার জন্য একটি প্রাইভেটকার ভাড়া করে উনার বাড়িতে পাঠাই। কিন্তু তিনি বাসা থেকে গাড়িতে ওঠেন দুপুর ১২টায়। সেখান থেকে গাড়ি নিয়ে সরাসরি চলে যান স্কয়ার হাসপাতালে। হাসপাতাল থেকে কাজ শেষ করে বিকেল ৫টায় আমার সেটে আসেন। তখন বৃষ্টির কারণে সূর্যের আলো কম ছিল। এ ছাড়া যে সময় আছে, তাতে শুটিং শেষ করতে পারব না বলে শুটিং প্যাকআপ করি। উনি বাসায় চলে যান।

পরিচালক বলেন, আমার ছবিতে চারটি গান ছিল, এর মধ্যে তিনটি গানের শুটিং শেষ করেছি। একটি গানের কিছু শট বাকি ছিল, যা গতকাল আমরা করছিলাম। নায়িকা শিমলার একদিনের এই ঝামেলায় আমার ছবির একটি গান বাদ দিতে হয়েছে। এটা দুঃখজনক।

রুবেলের অভিযোগ, আমরা তাঁকে দিয়ে ডাবিং করাবো না, তিনি এরই মধ্যে টাকা নিয়ে গেছেন। কিছু টাকা ডাবিংয়ের জন্য দেওয়ার কথা ছিল, সে টাকাও তিনি নিয়ে গেছেন। উনাকে সব মিলিয়ে আমাদের আড়াই লাখ টাকা দেওয়ার কথা ছিল, তিন লাখের চেয়ে কিছু বেশি নিয়েছেন।

ad

পাঠকের মতামত