তানিন সুবহার ‘দুই রাজকন্যা’ কক্সবাজারে

24639-raj2ঢাকাই সিনেমার এক লাস্যময়ী, সম্ভাবনাময়ী নায়িকা তানিন সুবহা। যদিও সিনেমায় তিনি নতুন মুখ। তাতে কি, নিজের দক্ষতা আর আন্তরিকতা দিয়েই চিনিয়ে দিচ্ছেন নিজের অভিনয়শিল্প। ২০১২ সালে ক্লোজআপ ওয়ান এর মাধ্যমে মিডিয়াতে পা রাখেন তানিন। সঙ্গীত দিয়ে ক্যারিয়ার শুরু হলেও ঢাকাই সিনেমায় নিজের অবস্থানটা বেশ পাকাপুক্ত করে নিয়েছেন তিনি।

তানিন সুবহার অভিনয়ে অভিষেক ঘটে আজাদ কালামের পরিচালনায় ‘যমজ’ নাটক দিয়ে। তার বিপরীতে অভিনয় করেছিলেন মোশারফ করিম। ‘অবাস্তব ভালোবাসা’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু হলেও তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি সাইমন তারিক পরিচালিত ‘মাটির পরী’।

সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রে। বর্তমানে তিনি ব্যস্ত সময় পার করছেন জাবেদ জাহিদের চলচ্চিত্র ‘দুই রাজকন্যা’র শ্যুটিং নিয়ে। কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে চলছে চলচ্চিত্রটির শ্যুটিং। ছবিটিতে প্রধান নায়িকা হিসেবে অভিনয় করছেন তানিন। তার বিপরীতে কাজ করছেন নবাগত নায়ক মনি রাজ।

13906937_185192098563393_4923056251062768873_nছবিটি প্রসঙ্গে তানিন বলেন, ‘প্রথমবারের মতো রাজকন্যা চরিত্রে অভিনয় করছি। ছবিটিতে কাজ করার পর নিজেকে রাজকন্যা মনে হচ্ছে।’

আরো বলেন, ‘ছবির গল্পটি অসাধারণ। গল্পটি শোনার পর আমার ভাল লেগেছে। আশা করি আগামীতে আরও ভাল একটি সিনেমা দর্শকদের উপহার দিতে পারবো।’

ছবিটি প্রসঙ্গে পরিচালক জাবেদ জাহিদ বলেন, ‘এটা আমার পরিচালিত তৃতীয় ছবি। আমাদের দেশে এখন শুধু রোমান্টিক ও এ্যাকশন ধর্মী চলচ্চিত্র নির্মাণ হচ্ছে, অনেক দিন ধরেই পৌরানিক গল্প নিয়ে ছবি তৈরি হচ্ছে না। আর তাই দর্শকদের কাছে নতুন কিছু দেয়ার জন্যই এমন গল্প নিয়ে কাজ করছি।’ ছবিতে মোট ৫টি গান থাকছে। এতে আরও অভিনয় করেছেন মুনমুন, সাদিয়া আরফিন, সাদেক বাচ্চু, রেবেকা, শুভ্রত প্রমুখ।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *