আমি গর্ভবতী, এটা নিয়ে বাড়াবাড়ির কি আছে: কারিনা

Kareena-Kapoor-Khan-Is-Surely-Pregnantনিজের গর্ভাবস্থা নিয়ে গণমাধ্যমের বাড়াবাড়ি উৎসাহকে একেবারেই ভাল চোখে দেখছেন না কারিনা কাপুর। এবার কড়া ভাষায় এর সমালোচনা করলেন হিন্দি সিনেমার এই অভিনেত্রী।

কারিনার মা হওয়ার ব্যাপারে সাইফ আলী খানের বক্তব্য প্রকাশের পর থেকেই তাকে ঘিরে গণমাধ্যমে নানান গুজব ছড়িয়ে পড়ছে প্রতিদিন। কখনও বলা হচ্ছে, মাতৃত্বকালীন ছুটিতে চলে গিয়েছেন বেবো। কখনও বা শিরোনামে আসছে, ছবির কাজ বন্ধ করে আপাতত অভিনয় থেকে বিরতি নেবেন তিনি। নিজেকে নিয়ে এসব গুজবে বেশ বিরক্ত এই ‘জাব উই মেট’ খ্যাত তারকা। তাই এ বার মিডিয়াকেই একহাত নিলেন তিনি।

হিন্দুস্তান টাইমসকে তিনি বলেন, ‘‘আমি গর্ভবতী, কোনও লাশ নই। এমন ভাবে আলোচনা হচ্ছে যেন আমি মরে গিয়েছি। আর মাতৃত্বকালীন ছুটির মানেটা কী? সন্তানের জন্ম দেওয়া তো খুব সাধারণ ব্যাপার। দয়া করে আমাকে অন্যরকম ভাবা বন্ধ করুন। আমি এখনও কাজ করে যাচ্ছি। যাদের সমস্যা হচ্ছে, তারা আমার সঙ্গে কাজ করবেন না।”

তিনি আরও বলেন, “আমরা তো ২০১৬-তে রয়েছি ১৮০০ সালে নয়। মিডিয়ার ব্যবহার দেখে মনে হচ্ছে, তখনকার মানুষ অনেক বেশিসভ্য ছিল!!’’

বরাবরই দেখা যায় যে, নায়িকারা গর্ভবতী হলেই গণমাধ্যম সরব হয়ে ওঠে তাদের অবসর নিয়ে। এর আগে ঐশ্বরিয়া রাই বচ্চন এবং কাজলের বেলাতেও এমনটি ঘটেছিল। তবে সন্তান জন্মের কিছু সময় পরে ঠিকই দাপটের সঙ্গে পর্দায় ফিরেছেন তারা।

ব্যক্তিগত এই বিষয়টিতে নাক গলানোয় অনেকেই বিরক্তি প্রকাশ করেছেন এরআগেও। এছাড়া সন্তান জন্ম দেওয়ার পরেও দৈহিক গড়ন নিয়েও গণমাধ্যমে কটু কথা শুনতে হয় নারী তারকাদের।

করিনার স্পষ্ট ভাবে জানিয়েছেন, তাকে নিয়ে এ সব আলোচনা এখনই বন্ধ হওয়া উচিত। বিয়েকরা বা সন্তান হওয়াটা খুব স্বাভাবিক ব্যাপার। সকলেই এই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যান। তাই তার ক্ষেত্রেও এটা আলাদা কিছু নয়। নিজের বিবাহিত জীবনের এসব ব্যাপারকে খবরের বিষয়বস্তু বানানো থেকে বিরত থাকার অনুরোধ জানান গণমাধ্যমকে।

তিনি বলেন, “দয়া করে আমাকে ‘জাতীয় পর‌্যায়ের গুরুত্ব’ দেওয়া বন্ধ করুন।”

গর্ভাবস্থাতেও করিনা ‘ভিরে দি ওয়েডিং’ নামের সিনেমার শুটিং করবেন। এছাড়া বিজ্ঞাপনের কাজও করছেন তিনি।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *